ঢাকামঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

নাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

প্রতিবেদক
নিউজ এডিটর
৭ মার্চ ২০২০, ৬:১৪ অপরাহ্ণ

Link Copied!

—————
শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে::

নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ দিবসটি যথাযথ সম্মানের সাথে পালিত হয়েছে। ইউনেস্কো স্বীকৃত ‘বিশ্বপ্রামাণ্য ঐতিহ্য’ হিসেবে স্থান পাওয়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ ভাষণ দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটি পালন করে উপজেলা আওয়ামীলী ও অঙ্গ-সহযোগি সংগঠন ।

শনিবার (৭ মার্চ) সকাল ৭ টার দিকে দলীয় কার্যালয়ে আওয়ামীলীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নিজ নিজ দলীয় কর্মীদের উপস্থিতিতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক মো,শফি উল্লাহ, সহ-সভাপতি ও সা: সম্পাদক মো,ইমরান মেম্বারের নেতৃত্বে মিছিল করে চির জাগ্রত বাংলাদেশ চত্বর এসে পৌঁছে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পক অর্পণ করেন আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা। এরপর উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সা: সম্পাদক রেজাউল করিম ও কলেজ ছাত্রলীগের সম্ভাব্য সাধারণ সম্পাদক পদ প্রার্থী ইফতেকার উল আবরারের নেতৃত্বে মিছিলে মিছিলে মূখরিত করে সদর উপজেলা।

বিকেল সাড়ে ৪টায় দলীয় কার্যালয় চত্বরে আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো শফি উল্লাহ সভাপতিত্বে সংক্ষিপ্তে আলোচনা সভায় বক্তব্য সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী,সাধারণ সম্পাদক মো,ইমরান মেম্বার,আওয়ামীলীগ নেতা মো,হোছাইন,মৃদুল বড়ুয়া,সেলিম উদ্দীন ওরফে সোনা মমিয়া,স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মো,আব্দু সাত্তার,কৃষকলীগ নেতা মো,জাহিদ হোসেন, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) মো,রেজাউল করিম, যুগ্ন-সা: সম্পাদক মো,রিদুয়ান, সাংগঠনিক সম্পাদক আব্দু রহমান বাপ্পী,সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো, ফয়সাল আজাদ, কলেজ ছাত্রলীগ সভাপতি ইরফান মাহাবুব রায়হান প্রমূখ।

এসময় বক্তারা উপস্থিতি আওয়ামীলীগের অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও কর্মীদের ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

70 Views

আরও পড়ুন

নাগরপুরে গাছ কাটা কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে – ডা. অর্ণা জামান।

কুমারখালীতে বিনামূল্যে পানি, শরবত ও ক্যাপ বিতরণ

কবিতা:- নক্ষত্রের রাত

ফেনী শহরের বিভিন্ন স্হানে পানি স্যালাইন বিতরণ করেন শিবির নেতাকর্মী’রা

স্কুল, মাদ্রাসায় বৃহস্পতিবার পর্যন্ত ক্লাস বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের

সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

যশোরে দেশের সর্বোচ্চ ৪২ দশমিক ৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড

কুষ্টিয়ায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত

রাজশাহীর সিল্কসিটি ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত।

তীব্র তাপপ্রবাহের কারণে ৫ জেলার স্কুল-কলেজ বন্ধ ঘোষণা।

রাজশাহীসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত।