ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. সর্বশেষ

রাঙামাটিতে সড়ক দূর্ঘটনায় নিহত-২ আহত-৫

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৫ নভেম্বর ২০২৩, ২:৫৭ পূর্বাহ্ণ

Link Copied!

|| রাঙামাটি প্রতিনিধি ||

রাঙামাটি শহরের ভেদভেদি বাজারে শনিবার (০৪ নভেম্বর) বিকেলে যাত্রীবাহী বাস চাপায় ২ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। নিহতরা হলেন, গৌরী মালা চাকমা (৪২) ও পরী চাকমা(৪০)।

পুলিশ ও হাসপাতাল সুত্র জানিয়েছে, শনিবার বিকেলে রাঙামাটি শহরমুখী চট্টমেট্টো- জ ১১-০০১৮ নং বেপরোয়া যাত্রীবাহী বাস পিছন থেকে রাঙামাট-থ- ১১-০৭৬৫ নাম্বারের সিএনজি অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই গৌরী মালা চাকমা (৪২) ও পরী চাকমা(৪০) নামে ২ মহিলার মৃত্য হয়। একজন বাসযাত্রীসহ আহত হয় ৫ জন। ঘটনার পরপরই পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরন করে। সড়ক দূর্ঘটনায় আহতরা হলেন, সদর উপজেলার কুতুকছড়ি যৌথখামার এলাকার রিকন চাকমা(৩৫), নোয়া চান চামার স্ত্রী পরী চাকমা(৩৮), মৃত পালক চন্দ্র চাকমার ছেলে রিপন চাকমা(৪০), প্রিতি চাঁন চাকমার ছেলে সিএনজি চালক পিন্টু চাকমা (২২) ও বাসযাত্রী চট্টগ্রাম জেলার সোলায়মান চৌধুরীর ছেলে নাজিম উদ্দিন (৫০)। আহতদের মধ্য প্রথম ৩ জনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় রাঙামাটি জেনারেল হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো: সওকত আকবর খান বলেন, দূর্ঘটনায় দূ’জন মারা গেছে। আহত ৫ জনের মধ্যে ৩ জনকে চট্টগ্রাম মেডিকেলে রেফার করেছি। একজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। সিএনজি অটোরিকশা চালক রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। নিহতদের ময়নাতদন্ত হবে।

রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান বলেন, পুলিশ দূর্ঘটনা কবলিত যানবাহন আটক করেছে। আইনী প্রক্রিয়া চলছে। প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হচ্ছ।

167 Views

আরও পড়ুন

তীব্র তাপদাহে বাড়ছে রোগী : বারান্দা-মেঝেতে একের স্থানে তিন

সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় ৪৩.৭ ডিগ্রি সেলসিয়াস

দোয়ারাবাজারে ধ’র্ষ’ণের পর কলেজ ছাত্রী খু’ন, খু’নী লিটন আটক!

দোয়ারাবাজারে চেলানদীতে ভেসে উঠলো নিখোঁজ ব্যবসায়ী মঈন উদ্দিনের লা’শ

সজিব মিয়ার কবিতা “মাটি”

ভয়াল ২৯ এপ্রিল নিহতের স্মরণে ধলঘাটা এসোসিয়েশন’র বিভিন্ন কর্মসুচী পালন

নাগরপুরে গাছ কাটা কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে – ডা. অর্ণা জামান।

কুমারখালীতে বিনামূল্যে পানি, শরবত ও ক্যাপ বিতরণ

কবিতা:- নক্ষত্রের রাত

ফেনী শহরের বিভিন্ন স্হানে পানি স্যালাইন বিতরণ করেন শিবির নেতাকর্মী’রা

স্কুল, মাদ্রাসায় বৃহস্পতিবার পর্যন্ত ক্লাস বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের