ঢাকামঙ্গলবার , ৭ মে ২০২৪
  1. সর্বশেষ

সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ ভিশন
৯ এপ্রিল ২০২১, ৪:২১ অপরাহ্ণ

Link Copied!

সিলেট ব্যুরোঃ
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাব এর জরুরী সভা অনুষ্টিত হয় বৃহস্প্রতিবার সন্ধা ৭ ঘটিকায় ক্লাবের অস্থায়ী কার্যালয়ে।এ সময় প্রেসক্লাবের সভাপতি শেখ মোঃ লুৎফুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ন সাধারন সম্পাদক মোঃ ফয়সল আহমদ এর পরিচালনায় বক্তব্য রাখেন,সহ-সভাপতি এম এ রউফ,কোষাধ্যক্ষ কামরুল ইসলাম তুহিন, দফতর সম্পাদক ফয়ছল আহমদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক কাওছার আলী,সদস্য শামীম মিয়া,তাইবুর রহমান,শাহরিয়ার চৌধুরী সাব্বির,সুমন মিয়া,সুহেল মিয়া,সৈয়দ মুহিবুর রহমান মিসলু,ফারজানা আক্তার তাহেরা,দারা খান প্রমুখ।

সভায় বক্তারা বলেন,সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাব এর সদস্য’রা সকলে নিউজের মাধ্যমে বৃহত্তর সিলেটের মাঝে পৌছে দিচ্ছে প্রতিদিনের সংবাদ। এবং এই ক্লাবের কার্যক্রম গতিশীল হয়ে উঠেছে।সবার মুখে এখন এই ক্লাবের সুনাম।কারন সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাব তার নীতিতে অটল।এখানে কোনু অপরাধীর ঠাই নেই।যে কারনে অতি অল্প সময় ক্লাবটি সবার পরিচিত হয়ে উঠেছে।

ক্লাবের প্রতিষ্টাতা সভপতি শেখ মোঃ লুৎফুর রহমান বলেন,বিশ্ববাসী এখন অনলাইন নিউজ পোর্টাল এর সংবাদ দেখার অপেক্ষায় থাকেন।যতদিন যাবে তত আরো বেশি চাহিদা বাড়বে, এসব নিউজ পোর্টালের সংবাদ দেখার জন্য।

তবে একটা কথা, আমরা সাংবাদিক আমাদের উপর পাঠকের বিশ্বাস থাকে আমরা সঠিক সংবাদ প্রকাশ করি এবং এ সংবাদ পাঠ করে পাঠকরা দেশের খবর জানতে পারেন।

সে জন্য আমাদের প্রধান কাজ হল আমরা সঠিক তথ্য সংগ্রহ করে নিউজ আপলোড করা হচ্ছে আমাদের গুরু দায়িত্ব।কারন আপনার এই সংবাদ হতে হবে বাস্তব চিত্রকে জনসম্মুখে প্রকাশ করা।এবং সংবাদ হতে হবে নিকুত ও পাঠকের পাঠ করার উপযোগী। এদিকে আমাদের ভাল করে নজর রাখতে হবে ঘটনা খুজে বের করে সত্যকে প্রকাশ করা।তাহলে দেখবেন আপনার নিউজ পোর্টাল এর প্রতি পাঠকের নজর পরে যাবে এবং রিতিমতে আপনার একজন ভাল পাঠক হয়ে যেতে পারেন যে কোনুজন।

পরিশেষে সকল সদস্যরা মিলে আগামী মাহে রমজান মাসের ১৫ রমজানে মধ্যে দেশের পরিস্থিতি দেখে গরীব এতিম অসহায়দের কে নিয়ে ইফতার মাহফিল এর আয়োজন করবে ক্লাবটি।

110 Views

আরও পড়ুন

আদমদীঘিতে স্বামী শ্বশুর ও ভাসুরের নির্যাতনে গৃহবধু এখন হাসপাতালে

ফিলিস্তিনিদের জন্য রাজপথে নামলো কক্সবাজার জেলা ছাত্রলীগ।

লোহাগাড়ায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক উৎসব‌ সম্পন্ন

নাগরপুরে শিক্ষক নেতৃত্বে সর্বোচ্চ ৫৬৮ ভোট পেয়ে নির্বাচিত ছানোয়ার

নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত

বাইশারী বাজারে অগ্নিকাণ্ডে ফ্যামিলি বাসাসহ ৪ দোকান পুড়ে ছাই !!

সুন্দরবন’র আগুন নিয়ন্ত্রণে এলেও শংকা কাটেনি এখনও

শেরপুরে ‌’কানেক্ট জাপান এডুকেশন’ ট্রেনিং সেন্টারের উদ্বোধন

আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

চলছে তীব্র তাপদাহ এতে জনজীবন অতিষ্ঠ গ্রীন ভয়েস কক্সবাজার জেলার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ

রাসিক মেয়রের সাথে ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ।

নাগরপুরে প্রাথমিক শিক্ষক সমিতির নতুন নেতৃত্বে হোসেন-ওয়াহিদ-কানিজ