ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

সাংবাদিকরা হলেন জাতির জাগ্রত বিবেক–এম এ মান্নান এম পি।

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১০ এপ্রিল ২০২৪, ২:১০ পূর্বাহ্ণ

Link Copied!

মোঃ আবু সঈদ,স্টাফ রিপোর্টারঃ

উন্নত জাতি বিনির্মাণে সাংবাদিকরা অগ্রণী ভূমকিা পালন করে। দেশ ও জাতির উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা অতি গুরুত্বর্পূণ একটি বিষয়। সাংবাদিকরা হলেন জাতির জাগ্রত বিবেক। তাই দেশকে আরো এগিয়ে নিতে সাংবাদিকদের দায়িত্ব অত্যন্ত গুরুত্বর্পূণ। সাংবাদিক জাতির দর্পন,দেশ ও জাতির কল্যানে তারা জীবন বাজি রেখে সংবাদ সংগ্রহ জাতির নিকট তুলে ধরেন। আজকে দেশ উন্নয়নের পেছনে সাংবাদিকদের অগ্রনী ভূমিকা রয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) শান্তিগঞ্জ প্রেসক্লাব কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন৷

তিনি বলেন, আমি দেখেছি শান্তিগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকগণ সবসময়ই বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করেন৷ আমার এই ব্যাপারটা খুব ভালো লাগে। এখানে একঝাঁক শিক্ষিত তরুণরা আছেন। যাদের নিয়ে আমরা সত্য সুন্দর উপজেলা বিনির্মানে কাজ করবো। সবাইকে নিয়েই আমরা শান্তিগঞ্জকে সাজাতে চাই।

শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সামিউল কবিরের সভাপতিত্বে ও সহ-সভাপতি মোঃ নুরুল হকের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার সুকান্ত সাহা, ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন,থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তেরাব আলী ও সাবেক চেয়ারম্যান নুরুল আমিন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর আলম,শান্তিগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ আবু সঈদ,সহ সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ছায়াদ হোসেন সবুজ,জেলা ছাত্রলীগের উপ-সাংস্কৃতিক সম্পাদক জুয়েল দাস, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সমিরণ দাস সুবির, সাংগঠনিক সম্পাদক ছালেক আহমদ, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নিতাই দাস, অর্থ সম্পাদক খালেদ হাসান, প্রচার সম্পাদক শাহনূর সুলতান, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু খালেদ, সদস্য এম এ কাশেম চৌধুরী ও বায়েজিদ অপিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

79 Views

আরও পড়ুন

তীব্র তাপদাহে বাড়ছে রোগী : বারান্দা-মেঝেতে একের স্থানে তিন

সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় ৪৩.৭ ডিগ্রি সেলসিয়াস

দোয়ারাবাজারে ধ’র্ষ’ণের পর কলেজ ছাত্রী খু’ন, খু’নী লিটন আটক!

দোয়ারাবাজারে চেলানদীতে ভেসে উঠলো নিখোঁজ ব্যবসায়ী মঈন উদ্দিনের লা’শ

সজিব মিয়ার কবিতা “মাটি”

ভয়াল ২৯ এপ্রিল নিহতের স্মরণে ধলঘাটা এসোসিয়েশন’র বিভিন্ন কর্মসুচী পালন

নাগরপুরে গাছ কাটা কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে – ডা. অর্ণা জামান।

কুমারখালীতে বিনামূল্যে পানি, শরবত ও ক্যাপ বিতরণ

কবিতা:- নক্ষত্রের রাত

ফেনী শহরের বিভিন্ন স্হানে পানি স্যালাইন বিতরণ করেন শিবির নেতাকর্মী’রা

স্কুল, মাদ্রাসায় বৃহস্পতিবার পর্যন্ত ক্লাস বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের