ঢাকারবিবার , ১৯ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

বিরামপুরে অসুস্থ সাংবাদিকের পাশে মানবিক পুলিশ সুপার আনোয়ার হোসেন

প্রতিবেদক
নিউজ এডিটর
১৪ নভেম্বর ২০২০, ২:২৬ পূর্বাহ্ণ

Link Copied!

বিরামপুর প্রতিনিধি :

দিনাজপুরের বিরামপুরে দৈনিক প্রতিদিনের সংবাদ ও দৈনিক সকালের সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি এবং উপজেলা মাদক প্রতিরোধ ও জনকল্যাণ সংস্থার সহ-সভাপতি গুরুতর অসুস্থ সাংবাদিক জাকিরুল ইসলামের শারীরিক অবস্থার খোঁজখবর নিতে তার বাসায় উপস্থিত হয়েছিলেন দিনাজপুর জেলা পুলিশ সুপার (এসপি) মো. আনোয়ার হোসেন বিপিএম পিপিএম (বার)।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টায় পৌর শহরের ইসলামপাড়ায় সাংবাদিক জাকিরুল ইসলামের বাসায় এসে তার সুস্থতা কামনায় ফুলেল শুভেচ্ছা জানান ও তার হাতে উপহারসামগ্রী, ফলমূল এবং চিকিৎসার জন্য নগদ অর্থ তুলে দেন পুলিশ সুপার।

পুলিশ সুপার আনোয়ার হোসেন বলেন, বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সাংবাদিক জাকিরুল ইসলামের অসুস্থতার খবর পেয়ে তার বাড়িতে গিয়ে তার জন্য সৌজন্য উপহার ও চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে। পুলিশ প্রশাসন মানবিক কাজে সবসময় মানুষের পাশে ছিল, আর আগামীতেও থাকবে। সাংবাদিক জাকিরুল ইসলামের পাশে আমরা সবসময়ই থাকব।

এসময় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শচীন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ হেডকোয়ার্টারস) হাফিজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মমিনুর রহমান, বিরামপুর সার্কেল এর এএসপি মিথুন সরকার, থানার ওসি মনিরুজ্জামান, পুলিশের উচ্চপদস্থ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, কালের কন্ঠ প্রতিনিধি মাহবুবুর রহমান, সমকাল প্রতিনিধি কুদ্দুস আলী, মানবকন্ঠ প্রতিনিধি মাজহারুল ইসলাম তামিম, সময়ের আলো প্রতিনিধি নূরে আলম, ডেল্টা টাইমস প্রতিনিধি জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সাংবাদিক জাকিরুল ইসলাম দীর্ঘদিন যাবৎ বিশ্বের দুটি বিরল রোগ হিরায়মা ও এ্যানকাইলোজিং স্পন্ডালাইটিসে ভুগছেন। ২০১৯ সালে উন্নত চিকিৎসার জন্য ভারতে গেলে সেখানকার বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি মেডিকেল টিম তার শরীরে এ রোগ শনাক্ত করেন। এরপর থেকে এ রোগের চিকিৎসা নিতে তিনি এ পর্যন্ত একাধিকবার ভারতে যাওয়া-আসা করেছেন। এদিকে চলতি বছর কোভিড-১৯ (করোনা) ভাইরাসে আক্রান্ত হলে তার শারীরিক অবস্থার আরো অবনতি হয়।

67 Views

আরও পড়ুন

বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

শারমিন মীমের কবিতা “ভেজাল”

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

শার্শায় ভোটগ্রহণ নিয়ে কর্মকার্তাদের সাথে নির্বাচন কমিশনারের ব্রিফিং

নাগরপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা দুলাল বহিষ্কার

গাজায় চলমান গণহত্যার বিরুদ্ধে বুটেক্স শিক্ষার্থীদের মানববন্ধন

রূপগঞ্জের জাঙ্গীর কুদুর মার্কেট-নদীরঘাট রাস্তাসহ ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বাচন

“রাখে আল্লাহ, মারে কে” : নাইক্ষ্যংছড়ি ছালামী পাড়ায় মোটরসাইকেল মার্কার সমর্থনে উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী তোফাইল

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে