ঢাকামঙ্গলবার , ৭ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

বিয়ের প্রলোভনে ভাগিয়ে নিয়ে নিষিদ্ধ পল্লী্তে যুবতীকে বিক্রি ॥ পুলিশের সাঁড়াশি অভিযানে উদ্ধার

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১১ আগস্ট ২০২৩, ১১:৪৫ পূর্বাহ্ণ

Link Copied!

রাকিবুল আওয়াল পাপুল, শেরপুর প্রতিনিধি :

শেরপুর শ্রীবরদী থানা পুলিশের সাঁড়াশি অভিযানে জামালপুর নিষিদ্ধ পল্লী থেকে এক যুবতীকে উদ্ধার করা হয়েছে। শ্রীবরদী থানা পুলিশ আজ ১০ আগষ্ট বিকেলে যুবতীকে উদ্ধারের ঘটনাটি নিশ্চত করে। পুলিশ জানায় ওই যুবতীকে তার প্রেমিক লোকমান হোসেন বিয়ের প্রলোভনে ডেকে নিয়ে জামালপুর রানীগাওয়ে (দয়াময়ী মোড়) এলাকার নিষিদ্ধ পল্লীতে বিক্রি করে দেয়। পুলিশ প্রেমিক লোকমান হোসেনকে খোজঁছে।

অভিযুক্ত লোকমান শেরপুর সদর উপজেলার চরশেরপুর নিচপাড়া এলাকার জনৈক ইসমাইল হোসেন ওরফে ডাইয়ার ছেলে।

আজ ১০ আগষ্ঠ উদ্ধারকৃত যুবতীকে আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ড করা হয়েছে। যুবতীর বাড়ী শ্রীবরদী উপজেলাতে। গত ২০ জুন ওই যুবতীর প্রেমিক লোকমান মিয়া প্রেমিকাকে নিষিদ্ধ পল্লীতে বিক্রি করে দেয়। এনিয়ে মেয়ের অভিভাবক গত ৯ আগষ্ঠ শ্রীবরদী থানায় মামলা করলে নড়েচরে বসে পুলিশ। তাৎক্ষনিক নানা প্রযুক্তি ব্যবহার করে যুবতীর অবস্থান ঠিক করে ওইদিন রাতেই সাঁড়াশি অভিযান চালিয়ে যুবতীকে রক্ষা করা হয়।

মামলা পুলিশ ও যুবতীর স্বীকারোক্তি থেকে জানা গেছে, বছর দুই আগে ওই নারীর পার্শবর্তি উপজেলা ঝিনাইগাতিতে বিয়ে হয়।স্বামীর সাথে সংসারে বনিবনা না হওয়ায় যুবতী মা বাবার কাছে চলে আসে। মা-বাবা গাজীপুর জেলার পোষাক শ্রমিকের চাকরি কর। স্বামীর কাছ থেকে আসার পর মেয়ে সেখানেই থাকাতো। এরই মধ্যে মোবাইলে ওই নারীর সাথে লোকমানের পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মাস দুই আগে ওই যুবতীর মা-বাবা যুবতীকে শ্রীবরদীতে দাদার বাড়ীতে রেখে যায়। ঘটনার দিন ২০ জুন বিকালে প্রেমিকা নিয়ে প্রেমিক লোকমান পালিয়ে যায়। বিয়ের প্রলোভনে নানা জায়গায় ঘোরাঘুরি করে ওই রাতেই আরও ২/৩ জানের সহয়তায় প্রেমিকাকে নিয়ে নিষিদ্ধ পল্লীতে বিক্রি করে দেয়। এঘটনার পর অনেক খোজাঁখুজির পর মেয়েকে না পেয়ে যুবতীর বাবা শ্রীবরদী থানায় মামলা করে।

শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, অভিযোগ পেয়েই পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে আমলে নিয়ে সাঁড়াশি অভিযানে ওই যুবতীকে উদ্ধার করা হয়েছে। প্রেমিক ওই পিশাচকে ধরতে পুলিশের দুইটি টিম বিশেষ অভিযান চালাচ্ছে। বিষয়টি জেলার পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম তদারকি করছেন। আশা করছি খুব দ্রুতই অপরাধীকে গ্রেফতার করা সম্ভব হবে।

175 Views

আরও পড়ুন

আদমদীঘিতে স্বামী শ্বশুর ও ভাসুরের নির্যাতনে গৃহবধু এখন হাসপাতালে

ফিলিস্তিনিদের জন্য রাজপথে নামলো কক্সবাজার জেলা ছাত্রলীগ।

লোহাগাড়ায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক উৎসব‌ সম্পন্ন

নাগরপুরে শিক্ষক নেতৃত্বে সর্বোচ্চ ৫৬৮ ভোট পেয়ে নির্বাচিত ছানোয়ার

নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত

বাইশারী বাজারে অগ্নিকাণ্ডে ফ্যামিলি বাসাসহ ৪ দোকান পুড়ে ছাই !!

সুন্দরবন’র আগুন নিয়ন্ত্রণে এলেও শংকা কাটেনি এখনও

শেরপুরে ‌’কানেক্ট জাপান এডুকেশন’ ট্রেনিং সেন্টারের উদ্বোধন

আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

চলছে তীব্র তাপদাহ এতে জনজীবন অতিষ্ঠ গ্রীন ভয়েস কক্সবাজার জেলার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ

রাসিক মেয়রের সাথে ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ।

নাগরপুরে প্রাথমিক শিক্ষক সমিতির নতুন নেতৃত্বে হোসেন-ওয়াহিদ-কানিজ