ঢাকাবুধবার , ১ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

ঠাকুরগাঁওয়ে সদর থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ এডিটর
২৭ ফেব্রুয়ারি ২০২৩, ৫:৩৫ অপরাহ্ণ

Link Copied!

মজহারুল ইসলাম বাদল,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

“পুলিশই জনতা-জনতাই পুলিশ” এই স্লোগান রেখে সোমবার (২৭ ফেব্রুয়ারী) ঠাকুরগাঁও সদর থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত হয়েছে।

জনসাধারণের অংশ গ্রহণে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম এবং সদর থানার আকচা ইউনিয়নে আইন-শৃঙ্খলা জোরদার করার লক্ষ্যে সোমবার ১২ টায় আকচা ইউনিয়ন পরিষদের চত্ত্বরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

৩নং আকচা ইউপি চেয়ারম্যান সুব্রত কুমার বর্মনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার, সদর থানার ওসি মোঃ কামাল হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, আকচা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এস এম শহিদুল ইসলাম, সাধারন সম্পাদক আসাদুজ্জামান তুষার চৌধুরী, বিট পুলিশ অফিসার এস আই মোঃ হাফিজুর রহমান, প্ররোহিত নাড়ায়ন চন্দ্র, মোশাররফ হোসেন, মহিলা সদস্য ফুলজাল। ইউপি সদস্য বাবলুর রহমান, সন্তোষ কুমার বর্মন বালু প্রমূখ।

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ মাদক নির্মূল, বাজার এলাকায় যানজট নিরসনে পুলিশের সহযোগিতা চেয়ে বক্তব্য রাখেন স্থানীয় ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও ইউনিয়নের বিভিন্ন এলাকার জনসাধারণ।

অনুষ্ঠানের পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন প্রধান অতিথির বক্তব্যে বলেন, বাল্য বিবাহ, ইভটিজিং, অনলাইন গেমসহ মাদক নির্মুলের বিষয় জনসচেতনতার আহবান জানান। তিনি বলেন, স্থানীয় যে কোন আইনশৃঙ্খলা পরিস্থিতির সৃষ্টি হলে বাংলাদেশ পুলিশের অনলাইন সেবা ৯৯৯ নাম্বারে ফোন করলে আপনারা দ্রুত পুলিশের সেবা পাচ্ছেন, আপনারা যে কোন বিষয় পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করুন মনে রাখবেন পুলিশই জনতা আর জনতাই পুলিশ।

236 Views

আরও পড়ুন

দোয়ারাবাজারে ধ’র্ষ’ণের পর কলেজ ছাত্রী খু’ন, খু’নী লিটন আটক!

দোয়ারাবাজারে চেলানদীতে ভেসে উঠলো নিখোঁজ ব্যবসায়ী মঈন উদ্দিনের লা’শ

সজিব মিয়ার কবিতা “মাটি”

ভয়াল ২৯ এপ্রিল নিহতের স্মরণে ধলঘাটা এসোসিয়েশন’র বিভিন্ন কর্মসুচী পালন

নাগরপুরে গাছ কাটা কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে – ডা. অর্ণা জামান।

কুমারখালীতে বিনামূল্যে পানি, শরবত ও ক্যাপ বিতরণ

কবিতা:- নক্ষত্রের রাত

ফেনী শহরের বিভিন্ন স্হানে পানি স্যালাইন বিতরণ করেন শিবির নেতাকর্মী’রা

স্কুল, মাদ্রাসায় বৃহস্পতিবার পর্যন্ত ক্লাস বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের

সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

যশোরে দেশের সর্বোচ্চ ৪২ দশমিক ৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড