ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

গোবিন্দগঞ্জের চাঞ্চল্যকর দুলা মিয়া হত্যাকান্ডের রহস্য উদঘাটন : প্রধান আসামী গ্রেফতার

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৯ এপ্রিল ২০২৪, ৫:১০ অপরাহ্ণ

Link Copied!

আব্দুল মুনতাকিন জুয়েল
গাইবান্ধা জেলা প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চাঞ্চল্যকর আইয়ুব হোসেন দুলা মিয়া হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। সেই সাথে হত্যাকান্ডে জড়িত মামলার প্রধান আসামী বাবু মিয়াকে ঘটনার ৭২ ঘন্টার মধ্যেই গ্রেফতার করা হয়েছে। বাবু মিয়া ওরফ বাবুলাল উপজেলার সাপমারা ইউনিয়নের খামারপাড়া গ্রামের জবেদ আলীর পুত্র। আজ বৃহস্পতিবার বিকেলে গাইবান্ধার সহকারি পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা প্রেস ব্রিফ্রিয়ে উপস্থিত সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন।

বৃৃহস্পতিবার গোবিন্দগঞ্জ চৌকি আদালতের বিজ্ঞ বিচারকের কাছে ১৬৪ ধারায় বাবু মিয়া স্মীকারোক্তিমুুলক জবান বন্দি প্রদান করেছে।

প্রেসব্রিফিংয়ে তিনি বলেন গত রবিবার (১৪ এপ্রিল) রাতে অটোরিক্সা চালক দুলা মিয়া যাত্রী নেমে দিয়ে বাড়ী ফেরার সময় উপজেলার সাপমারা ইউনিয়নের সিন্টুজুড়ী নামক স্থানে পৌঁছলে বাবু মিয়া ও তারসঙ্গীরা তার পথরোধ করে অটোরিক্সা টি ছিনিয়ে নেয়ার চেষ্ঠা করে। এ সময় তাদের একজন দুলা মিয়ার গলায় ধারাল অস্ত্রের আঘাত করে এতে গলা কেটে অটোরিক্সা থেকে নীচে পরে গেলে সংঘবদ্ধ এই অটো ছিনতাইকারীদল অটোরিক্সা নিয়ে রওয়ানা হয়। কিন্ত অল্প দুরেই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে নীচে পরে গেলে তারা অটোরিক্সা ফেলে পালিয়ে যায়। এদিকে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যায় দুলা মিয়া। ঘটনার পর পুলিশ এই চাঞ্চল্যকর হত্যা রহস্য উদঘাটনে তৎপর হয়ে ওঠে।
গাইবান্ধা পুলিশ সুপার কামাল হোসেনের নির্র্দেশে সহকারী পুলিশ সুুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা’র তদারকিতে থানার অফিসার ইনচার্জ শামসুল আলশ শাহ এবং তদন্তকারী অফিসার পুলিশ পরিদর্র্শক (নিরস্ত্র) মতিউর রহমান তথ্যপ্রযুক্তি ব্যবহার করে পলাতক থাকা বাবু মিয়াকে গ্রেফতার করে এবং হত্যারহস্য উন্মোচন করা হয়।

প্রেসব্রিফিংয়ে গোবিন্দগঞ্জ থানাার অফিসার ইনচার্র্জ শামসুল আলম শাহ, পুলিশ পরিদর্শক আব্দুল মোত্তালিব সরকার, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মতিউর রহমান, এসআই প্রলয় কুমার বর্মা, এসআই রায়হানুজ্জমান উপস্থিত ছিলেন। নিহত আইয়ুব হোসেন দুলা মিয়া উপজেলার তরফ কামাল গ্রামের নবানু মিয়া পুত্র।

34 Views

আরও পড়ুন

তীব্র তাপদাহে বাড়ছে রোগী : বারান্দা-মেঝেতে একের স্থানে তিন

সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় ৪৩.৭ ডিগ্রি সেলসিয়াস

দোয়ারাবাজারে ধ’র্ষ’ণের পর কলেজ ছাত্রী খু’ন, খু’নী লিটন আটক!

দোয়ারাবাজারে চেলানদীতে ভেসে উঠলো নিখোঁজ ব্যবসায়ী মঈন উদ্দিনের লা’শ

সজিব মিয়ার কবিতা “মাটি”

ভয়াল ২৯ এপ্রিল নিহতের স্মরণে ধলঘাটা এসোসিয়েশন’র বিভিন্ন কর্মসুচী পালন

নাগরপুরে গাছ কাটা কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে – ডা. অর্ণা জামান।

কুমারখালীতে বিনামূল্যে পানি, শরবত ও ক্যাপ বিতরণ

কবিতা:- নক্ষত্রের রাত

ফেনী শহরের বিভিন্ন স্হানে পানি স্যালাইন বিতরণ করেন শিবির নেতাকর্মী’রা

স্কুল, মাদ্রাসায় বৃহস্পতিবার পর্যন্ত ক্লাস বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের