ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. সর্বশেষ

ভূজপুর স্টুডেন্টস ফোরাম চবি এর ইফতার ও নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন।

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৩১ মার্চ ২০২৪, ৮:০৯ অপরাহ্ণ

Link Copied!

চবি প্রতিনিধি :

আজ(শনিবার)চট্টগ্রাম শহরের ২নং গেইট সংলগ্ন পাতিল রেস্টুরেন্ট এ  স্টুডেন্টস’ ফোরাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইফতার মাহফিল ও নবীনবরণ ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। 

ফোরামের সভাপতি আহমেদ হানিফের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইব্রাহিম মাহমুদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মনজুরুল কিবরীয়া, লতিফা সিদ্দিকী ডিগ্রি কলেজের প্রভাষক হাসান মেহেদি ও স্যার আশুতোষ সরকারি কলেজের প্রভাষক কবির হোসাইন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ২নং দাঁতমারা ইউনিয়নের চেয়ারম্যান জানে আলম, ৩নং নারায়ণহাট ইউনিয়নের চেয়ারম্যান আবু জাফর মাহমুদ, হেয়াকো বনানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মির্জা বখতিয়ার উদ্দিন, ভূজপুর পাবলিক স্কুলের প্রধান শিক্ষক শাহজাহান,করালিয়া তাকিয়া দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক আব্দুল করিম, মেমোরি কম্পিউটার ট্রেনিং এর সভাপতি এস এম নজরুল ইসলাম,সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, মাসুদ মোহাম্মদ,সাবেক সাধারণ সম্পাদক নেওয়াজ বাবু,সাবেক সভাপতি ইয়াসিন আরাফাত,সাবেক সাধারণ সম্পাদক এম মনজুর লিমন,সাবেক সভাপতি জাহেদ হাছান,সাবেক সাধারণ সম্পাদক এম ইলিয়াস সানি মুন্না,কুতুব উদ্দিন,ওসমান,নাজমা আক্তার রিমা,শিফা আক্তার প্রমূখ।

এছাড়াও ফোরামের বর্তমান কার্যনির্বাহী সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা উত্তর ফটিকছড়ির ভূজপুর থানাকে একটি শিক্ষিত মডেল অঞ্চল হিসেবে অভিহিত করে এই অঞ্চলের শিক্ষার্থীদের ভূয়সী প্রশংসা করেন।

শিক্ষার্থীদের শিক্ষা-দীক্ষা ও সামাজিক কার্যকলাপের মাধ্যমে সমাজে অবদান রাখা সহ মানুষের কল্যাণে কাজ করতে উদ্বুদ্ধ করেন বক্তারা।

উল্লেখ্য ২০০৬ সালে প্রতিষ্ঠালগ্ন থেকে দের যুগ পেরিয়ে এ পর্যন্ত উত্তর ফটিকছড়ির শিক্ষার্থীদের কল্যাণে না না কর্মসূচি বাস্তবায়ন করে আসছে সংগঠনটি। উচ্চশিক্ষা বিষয়ক মোটিভেশনাল প্রোগ্রাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি বিষয়ক সহযোগিতা,দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের বিভিন্ন বৃত্তি প্রাপ্তিতে সহযোগিতা, রক্তদানসহ বিভিন্ন মানবিক কাজে অংশগ্রহণ, ক্যারিয়ার আড্ডা ও কাউন্সিলিং,ফটিকছড়ি-ভূজপুরের গুনীজন সংবর্ধনা প্রদানসহ জাতীয় দিবসসমূহ যথাযথভাবে পালন করা হয়।

89 Views

আরও পড়ুন

তীব্র তাপদাহে বাড়ছে রোগী : বারান্দা-মেঝেতে একের স্থানে তিন

সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় ৪৩.৭ ডিগ্রি সেলসিয়াস

দোয়ারাবাজারে ধ’র্ষ’ণের পর কলেজ ছাত্রী খু’ন, খু’নী লিটন আটক!

দোয়ারাবাজারে চেলানদীতে ভেসে উঠলো নিখোঁজ ব্যবসায়ী মঈন উদ্দিনের লা’শ

সজিব মিয়ার কবিতা “মাটি”

ভয়াল ২৯ এপ্রিল নিহতের স্মরণে ধলঘাটা এসোসিয়েশন’র বিভিন্ন কর্মসুচী পালন

নাগরপুরে গাছ কাটা কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে – ডা. অর্ণা জামান।

কুমারখালীতে বিনামূল্যে পানি, শরবত ও ক্যাপ বিতরণ

কবিতা:- নক্ষত্রের রাত

ফেনী শহরের বিভিন্ন স্হানে পানি স্যালাইন বিতরণ করেন শিবির নেতাকর্মী’রা

স্কুল, মাদ্রাসায় বৃহস্পতিবার পর্যন্ত ক্লাস বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের