ঢাকামঙ্গলবার , ৭ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

কেয়ারটেকার সরকার ছাড়া জামায়াত নির্বাচনে যাবেনা– কক্সবাজারে হামিদ আযাদ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৬ জুলাই ২০২৩, ১২:২১ পূর্বাহ্ণ

Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি :

বাংলাদে জামায়াতে ইসলামী কেন্দ্রীয় এসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি এ এইচ এম হামিদুর রহমান আযাদ বলেন, জামায়াতে ইসলামী দেশে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দেখতে চায়। নির্বাচনের সেই পরিবেশ তৈরির দায়িত্ব সরকারের। সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি না হলে জামায়াত নির্বাচনে অংশগ্রহণ করবেনা।

সৎ কাজের আদেশ ও অসৎ কাজের নিষেধ কুরআনের এই আয়াতটি সামাজিক কাজের মৌলিক বার্তা। মানুষকে শুধু দুনিয়ায় উপকার করলে হবে না, তাদেরকে জাহান্নামের আগুন থেকে বাঁচানোও সামাজিক কাজের অন্তর্ভুক্ত।

মহেশখালী উপজেলা জামায়াতের উদ্যোগে ঈদ পুণর্মিলনী ও প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

জেলা জামায়াতের এসি; সেক্রেটারি অধ্যাপক আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন জেলা জামায়াতের সাংগঠনিক সম্পাদক ও শ্রমিক কল্যাণ ফেডারেশনের জেলা সভাপতি শামসুল আলম বাহাদুর।

জেলা কর্মপরিষদ সদস্য জাকের হোসাইনের পরিচালনায় আরো বক্তব্য রাখেন কক্সবাজার-১(চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য পদ প্রার্থী ও কক্সবাজার শহর জামায়াতের আমীর আবদুল্লাহ আল ফারুক, সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান শহিদুল আলম বাহাদুর(ভিপি বাহাদুর),মহেশখালী দক্ষিণ শাখার আমীর মাস্টার শামিম ইকবাল, উত্তরের আমীর মাস্টার নজরুল ইসলাম,জেলা ছাত্রশিবিরের সভাপতি আবদুল মজিদ,
সাবেক ছাত্রনেতা কামরুল হাসান, আজিজুর রহমান।

পুণর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি আরও বলেন, সরকার দেশ পরিচালনায় সার্বিকভাবে ব্যর্থ হয়েছে। দেশে মূল্যস্ফীতি এখন সকল সময়ের সীমা অতিক্রম করেছে। রাষ্ট্রের রিজার্ভ পরিস্থিতি এখন বিপজ্জনক পর্যায়ে। কিন্তু সরকার জনগণের দৃষ্টিকে ভিন্নখাতে নেয়ার জন্য বিরোধী দল বিশেষ করে জামায়াতে ইসলামীর ওপর দলন-পীড়ন অব্যাহত রেখেছে। এখনও পর্যন্ত নেতাকর্মীদেরকে বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হচ্ছে।

সাবেক এমপি হামিদ আজাদ বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্দেশ্য হচ্ছে, নিয়মতান্ত্রিক উপায়ে ন্যায় ও ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা ও আল্লাহর সন্তুষ্টি অর্জন করা। তাই আমাদেরকে গণভিত্তি বাড়াতে অবিরত কাজ করে যেতে হবে। কারণ দ্বীন প্রতিষ্ঠা ও গণভিত্তি অর্জনে অনেকগুলো পন্থার মধ্যে সর্বোৎকৃষ্ট হচ্ছে সামাজিক কাজ। পৃথিবীর প্রতিটি বিপ্লবে গণভিত্তি খুবই জরুরী। সামাজিক কাজ মানে শুধু মানুষকে আর্থিক ভাবে সাহায্য করার নাম নয়। এছাড়া ভোট পাওয়ার উদ্দেশ্যে মানুষকে সাহায্য করাও সামাজিক কাজ নয়।

395 Views

আরও পড়ুন

আদমদীঘিতে স্বামী শ্বশুর ও ভাসুরের নির্যাতনে গৃহবধু এখন হাসপাতালে

ফিলিস্তিনিদের জন্য রাজপথে নামলো কক্সবাজার জেলা ছাত্রলীগ।

লোহাগাড়ায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক উৎসব‌ সম্পন্ন

নাগরপুরে শিক্ষক নেতৃত্বে সর্বোচ্চ ৫৬৮ ভোট পেয়ে নির্বাচিত ছানোয়ার

নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত

বাইশারী বাজারে অগ্নিকাণ্ডে ফ্যামিলি বাসাসহ ৪ দোকান পুড়ে ছাই !!

সুন্দরবন’র আগুন নিয়ন্ত্রণে এলেও শংকা কাটেনি এখনও

শেরপুরে ‌’কানেক্ট জাপান এডুকেশন’ ট্রেনিং সেন্টারের উদ্বোধন

আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

চলছে তীব্র তাপদাহ এতে জনজীবন অতিষ্ঠ গ্রীন ভয়েস কক্সবাজার জেলার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ

রাসিক মেয়রের সাথে ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ।

নাগরপুরে প্রাথমিক শিক্ষক সমিতির নতুন নেতৃত্বে হোসেন-ওয়াহিদ-কানিজ