ঢাকাসোমবার , ৬ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. বিশেষ সংবাদ

মহেশখালীতে “স্টুডেন্টস এসোসিয়েশন” এর যাত্রা শুরু

প্রতিবেদক
নিউজ ভিশন
৩ ডিসেম্বর ২০২০, ১১:৫৫ অপরাহ্ণ

Link Copied!

মহেশখালী প্রতিনিধিঃ
দ্বীপাঞ্চলের প্রত্যন্ত এলাকায় শিক্ষিত জাতি বিনির্মাণের লক্ষ্যে শিক্ষার যথাযথ প্রয়োগ ও প্রসার ঘটানো, শিক্ষার প্রয়োগিক বিষয়াদি সম্পর্কে অভিভাবক এবং শিক্ষার্থীদের মধ্যে সচেতনতা সৃষ্টি এবং শিক্ষা সম্পর্কিত যাবতীয় বিষয়াদির ব্যাপারে শিক্ষার্থীদের সহযোগিতা প্রদানের লক্ষ্যে মহেশখালীতে স্টুডেন্টস এসোসিয়েশন নামের একটি সংগঠনের যাত্রা শুরু হয়েছে। ১ ডিসেম্বর থেকে সংগঠনটির কার্যক্রম শুরু হয়। প্রাথমিক পর্যায়ে উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের ফকিরাকাটা, বড় ডেইল, শুকরিয়া পাড়া ও মগরিয়াকাটা এই চারটি গ্রাম নিয়েই তাদের কার্যক্রম শুরু হলেও পরবর্তীতে তা বৃদ্ধি করা হবে বলে জানা যায়।

সংগঠনে সভাপতি হিসেবে এ এইচ এম গোলাম মোস্তফা মামুন, সহ-সভাপতি হিসেবে মোহাম্মদ নছর উল্লাহ, সাধারণ সম্পাদক হিসেবে মোঃ আরিফুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হিসেবে নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হিসেবে এইচ এম নুরুল কাদের, দপ্তর সম্পাদক হিসেবে মোরশেন খান, অর্থ সম্পাদক হিসেবে আতাউল্লাহ আতিক নোমান, প্রচার সম্পাদক হিসেবে সাদেক্ হোসেন খোকা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে রফিকুল ইসলাম বিজয়, পাঠাগার বিষয়ক সম্পাদক হিসেবে আশরাফ হোসেন সোহান, শিক্ষা বিষয়ক সম্পাদক হিসেবে ফয়সাল মুহাম্মদ খালেদ এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে নুর মোহাম্মদ বিন হোছাইন করিমকে দায়িত্ব প্রদান করা হয়।

সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন- “মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী গ্রামের ছাত্র সমাজ, অসচেতনতার কারনে পিছিয়ে পড়া নারী এবং মেধাবী ও ছাত্র-ছাত্রীকে শিক্ষা, ক্রীড়া এবং সাংস্কৃতিক ভাবে এগিয়ে নেওয়ার জন্য একতাবদ্ধ হয়ে গঠন করা হয়েছে স্টুডেন্ট এসোসিয়েশন। আর সেই ধারা অব্যাহত রেখেই কাজ করা হবে।”

43 Views

আরও পড়ুন

লোহাগাড়ায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক উৎসব‌ সম্পন্ন

নাগরপুরে শিক্ষক নেতৃত্বে সর্বোচ্চ ৫৬৮ ভোট পেয়ে নির্বাচিত ছানোয়ার

নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত

বাইশারী বাজারে অগ্নিকাণ্ডে ফ্যামিলি বাসাসহ ৪ দোকান পুড়ে ছাই !!

সুন্দরবন’র আগুন নিয়ন্ত্রণে এলেও শংকা কাটেনি এখনও

শেরপুরে ‌’কানেক্ট জাপান এডুকেশন’ ট্রেনিং সেন্টারের উদ্বোধন

আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

চলছে তীব্র তাপদাহ এতে জনজীবন অতিষ্ঠ গ্রীন ভয়েস কক্সবাজার জেলার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ

রাসিক মেয়রের সাথে ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ।

নাগরপুরে প্রাথমিক শিক্ষক সমিতির নতুন নেতৃত্বে হোসেন-ওয়াহিদ-কানিজ

রাঙামাটির কাউখালীতে বজ্রপাতে মৃত্যু-১ আহত-৪

বজ্রপাতে অগ্নিদগ্ধ হয়ে খাগড়াছড়িতে নিহত-৩