ঢাকাসোমবার , ৬ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. বিশেষ সংবাদ
  3. সারা বাংলা

চকরিয়ায় নারী উদ্যােক্তা সমাবেশ ও পণ্য মেলা শুরু

প্রতিবেদক
নিউজ ভিশন
২৭ নভেম্বর ২০২০, ৯:০৪ অপরাহ্ণ

Link Copied!

বার্তা পরিবেশকঃ কক্সবাজারের চকরিয়ায় ২ দিনের নারী উদ্যোক্তা সমাবেশ ও পণ্য প্রদর্শনী মেলা শুরু হয়েছে বৃহস্পতিবার (২৭ নভেম্বর)। ‘আমরা নারী, আমরাও পারি’- শ্লোগানে এই মেলার আয়োজন করছে চকরিয়া হস্তশিল্পে জড়িত নারী উদ্যোক্তাদের সংগঠন আত্মপ্রত্যয়ী।চকরিয়া পুরাতন বিমান বন্দরস্থ বিজয়মঞ্চ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-১ আসনের সাংসদ আলহাজ্ব জাফর আলম।এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া ৩৯ এস,টি ব্যাটালিয়ন অফিসার লেফটেনেন্ট কর্ণেল নুর এ আলম সিদ্দিকী, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দীন চৌধুরী, চকরিয়া পৌর মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাকের মোহাম্মদ যুবায়ের, চকরিয়া কোরক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক নুরুল আখের, চকরিয়া পৌর আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, আওয়ামীলীগ নেতা আবু মুছা, আত্মপ্রত্যয়ীর প্রতিষ্ঠাতা সভাপতি নুরী জন্নাত জিনিয়া, সহসভাপতি ঈশরাত ঈশিতা, সহকারি পরিচালক গণসংযোগ সাবিহা তানবীন, সহকারি পরিচালক অর্থায়ন তাইয়েবা তানজিমা অথৈ, ব্যবস্থাপনা পরিচালক মফরুজা খানম মুন্নী, সহকারি পরিচালক প্রচারণা জিন্নাতুন কবির কলি, সহকারি পরিচালক প্রকাশনা ফেরদৌসি ডেজলিন, সহকারি পরিচালক পরিকল্পনা অপু মল্লিক হুড় প্রমুখ।

প্রধান অতিথি বলেন, এ ধরনের মেলার মাধ্যমে দেশের নারী উদ্যোক্তারা উৎসাহী ও অনুপ্রাণিত হবে এবং তারা এগিয়ে যাবে। নারী উদ্যোক্তাদের প্রসার ঘটানো, তাদের অনুপ্রেরণা জোগাতে এবং উদ্যোক্তা ও ভোক্তার মাঝে সেতুবন্ধ গড়ে তুলতেই এই মেলা।

মেলায় শাড়ী-পাঞ্জাবী, সালোয়ার-কামিজ, টপস, ভ্যালেন্টাইনস ডের জন্য কাপল ড্রেস, বাচ্চাদের পোশাক, ফ্যামিলি ম্যাচিং ড্রেসসহ বাহারি নকশার পোশাক পাওয়া যাচ্ছে।

এছাড়াও হ্যান্ডিক্রাফটস, পাট ও চামড়াজাত দ্রব্য, কসমেটিক্স, হাতের তৈরি দেশিয় গহনাসহ নানা ধরনের বিদেশী জুয়েলারি সামগ্রী, হোমডেকর ছাড়াও মেলায় ঘরে বানানো হরেক রকমের পিঠা ও মুখরোচক খাবার রয়েছে।

16 Views

আরও পড়ুন

লোহাগাড়ায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক উৎসব‌ সম্পন্ন

নাগরপুরে শিক্ষক নেতৃত্বে সর্বোচ্চ ৫৬৮ ভোট পেয়ে নির্বাচিত ছানোয়ার

নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত

বাইশারী বাজারে অগ্নিকাণ্ডে ফ্যামিলি বাসাসহ ৪ দোকান পুড়ে ছাই !!

সুন্দরবন’র আগুন নিয়ন্ত্রণে এলেও শংকা কাটেনি এখনও

শেরপুরে ‌’কানেক্ট জাপান এডুকেশন’ ট্রেনিং সেন্টারের উদ্বোধন

আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

চলছে তীব্র তাপদাহ এতে জনজীবন অতিষ্ঠ গ্রীন ভয়েস কক্সবাজার জেলার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ

রাসিক মেয়রের সাথে ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ।

নাগরপুরে প্রাথমিক শিক্ষক সমিতির নতুন নেতৃত্বে হোসেন-ওয়াহিদ-কানিজ

রাঙামাটির কাউখালীতে বজ্রপাতে মৃত্যু-১ আহত-৪

বজ্রপাতে অগ্নিদগ্ধ হয়ে খাগড়াছড়িতে নিহত-৩