ঢাকামঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

বোয়ালখালীতে চাঁদা না পেয়ে প্রবাসীর সীমানা প্রাচীর ভাঙলো দুর্বৃত্তরা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৩১ মার্চ ২০২৪, ৬:৫০ অপরাহ্ণ

Link Copied!

নিজস্ব প্রতিবেদক
বোয়ালখালীতে চাঁদা না পেয়ে এক প্রবাসীর ক্রয়কৃত জায়গা সীমানা প্রাচীর ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। এসময় নিয়ে গেছে ঘর নির্মাণের সামগ্রী। এতে বাধা দেওয়ায় মারধর করার অভিযোগ করেন প্রবাসী মো. হাসান।

গত শনিবার (৩০ মার্চ) সন্ধ্যায় ৭ টার দিকে উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের শ্রীপুর বুড়া মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় উপজেলার পূর্ব চরণদ্বীপ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সামশুল আলমের ছেলে প্রবাসী মো. হাসান বাদী হয়ে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেছেন। এতে শ্রীপুর সওদাগর পাড়ার মৃত শাহ আলমের ছেলে জালাল আহমদসহ ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৬-৭ জনকে আসামি করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রবাসী মো. হাসান শ্রীপুর খরণদ্বীপ ইউনিয়নে বুড়া মসজিদের কাছে জায়গা কিনে সীমানা প্রাচীর দেন। এ জায়গায় ঘর নির্মাণের জন্য রড, সিমেন্ট ও ইট বালি আনলে আসামীরা বিভিন্ন অজুহাতে টাকা দাবি করে। এতে রাজি না হওয়ায় গত শনিবার সন্ধ্যায় ৭টার দিকে জালাল আহমদের নেতৃত্বে ১০-১২ জন ব্যক্তি জায়গার সীমানা প্রাচীর ভেঙে ফেলে। এতে বাধা দিলে প্রবাসী হাসানকে মারধর করে এবং ঘর নির্মাণের সামগ্রী রড এবং সিমেন্ট নিয়ে যায়।

প্রবাসী মো. হাসান বলেন, মো, জালাল আহমেদ দীর্ঘদিন ধরে বিভিন্ন অজুহাতে চাঁদা দাবি করে আসছে। এ ঘটনার আগেও সীমানা প্রাচীর নির্মাণের সময় টাকা দাবি করেছিলো। ওই সময় নিরুপায় হয়ে জালালকে ৫০ হাজার টাকা দিয়েছিলেন। এবার ঘর নির্মাণ করতে গেলে আবারও টাকা দাবি করে জালাল। তাতে রাজি না হওয়ায় পরিকল্পিতভাবে এ ঘটনা করেছে।

এ বিষয়ে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আছহাব উদ্দিন বলেন, বাদীর লিখিত এজাহার পেয়ে মামলা রেকর্ড করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

72 Views

আরও পড়ুন

নাগরপুরে গাছ কাটা কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে – ডা. অর্ণা জামান।

কুমারখালীতে বিনামূল্যে পানি, শরবত ও ক্যাপ বিতরণ

কবিতা:- নক্ষত্রের রাত

ফেনী শহরের বিভিন্ন স্হানে পানি স্যালাইন বিতরণ করেন শিবির নেতাকর্মী’রা

স্কুল, মাদ্রাসায় বৃহস্পতিবার পর্যন্ত ক্লাস বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের

সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

যশোরে দেশের সর্বোচ্চ ৪২ দশমিক ৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড

কুষ্টিয়ায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত

রাজশাহীর সিল্কসিটি ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত।

তীব্র তাপপ্রবাহের কারণে ৫ জেলার স্কুল-কলেজ বন্ধ ঘোষণা।

রাজশাহীসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত।