ঢাকাবুধবার , ১৫ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. খেলাধুলা

চমক ভর্তি টি-টোয়েন্টি স্কোয়াড, নেই মুশফিক

প্রতিবেদক
নিউজ ভিশন
১৬ নভেম্বর ২০২১, ৫:৫৮ অপরাহ্ণ

Link Copied!


মুহা. ইকবাল আজাদ, ক্রীড়া প্রতিবেদক।


পাকিস্তান সিরিজের জন্য ১৬ জনের স্কোয়াড ঘোষণা করেছেন বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট। বড় চমক আলোচনায় না থাকা অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী অধিনায়ক আকবর আলীর অন্তর্ভুক্তি। দলে নেই লাইমলাইটে থাকা তৌহিদ হৃদয় এবং পারভেজ হোসেন ইমন। অনুশীলন পর্বে ডাক পাওয়া কামরুল ইসলাম রাব্বিও বাদ পড়েছেন এ যাত্রায়। থাকছেন না বাঁহাতি স্পিনার তানভীর ইসলাম।

টি-টোয়েন্টি বিশ্বকাপে খারাপ পারফরম্যান্সের জন্য দলে নেই লিটন-সৌম্য। আগত দুই টেস্ট সিরিজের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে অভিজ্ঞ মিডল অর্ডার ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে। ইঞ্জুরির বাগড়ায় দলে থাকছেন না সিনিয়র খেলোয়াড় সাকিব আল হাসান এবং অলরাউন্ডার সাইফউদ্দিন।

খেলোয়াড়দের বাজে ফর্ম আর ইঞ্জুরির কারণে পাকিস্তান সিরিজে জায়গা পাচ্ছে কিছু নতুন মুখ। টপ অর্ডারের ভাবনায় নাইম শেখের সাথে যুক্ত হচ্ছেন সাইফ হাসান। মিডল অর্ডারে প্রথমবারের মতো সুযোগ পেতে যাচ্ছেন ইয়াসির আলী। সাইফুদ্দিনের জায়গায় স্থলাভিষিক্ত হচ্ছেন ঘরোয়া লীগের পরীক্ষিত খেলোয়াড় শহিদুল ইসলাম। টপ অর্ডারে ফিরিয়ে আনা হয়েছে তিনটি টি-টোয়েন্টি খেলা নাজমুল হোসেন শান্তকে। পুনরায় দলের সাথে থাকছেন লেগ স্পিনার বিপ্লব।

এক নজরে বাংলাদেশ দলঃ মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাইফ হাসান, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন ধ্রুব, শেখ মেহেদী হাসান, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), আমিনুল ইসলাম বিপ্লব, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, শামীম হোসেন পাটোয়ারি, ইয়াসির আলী চৌধুরী, শহিদুল ইসলাম, নাসুম আহমেদ, আকবর আলী (উইকেটরক্ষক)।

98 Views

আরও পড়ুন

কুবি ছাত্রের বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ

মুক্তি পেলেন বিএনপি নেতা হাবিব উন নবী খান সোহেল

নওগাঁর পত্নীতলায় কারিতাসের অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত।

ছাত‌কে ৫ জন চেয়া‌রম‌্যান প্রাথীর ম‌ধ্যে ৪ প্রবাসী !

হুয়াওয়ের ক্লাউড সেবা ব্যবহার করবে উৎকর্ষ

নাগরপুরে বিয়ে না দেওয়ায় অভিমানে ছেলের আ’ত্ম’হ’ত্যা

আদমদীঘিতে অপহরণ ধর্ষনের চেষ্টাসহ বিভিন্ন মামলায় চারজন গ্রেফতার

শেরপুরে ১২৯২ বস্তা চোরাই চিনিসহ আটক ১

রাজশাহী বিশ্ববিদ্যালয় অনুষ্ঠিত হলো মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা

চিকিৎসসকের অবহেলায় রাজশাহীর রয়েল হাসপাতালে শিশু মৃত্যুর অভিযোগ।

ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলা প্রশাসনের ২৫৩ বছর পদার্পণ।

গাইবান্ধায় জাতিসংঘের আন্ডার সেক্রেটারি জেনারেল’র আগমন