ঢাকাবৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর ২০২৪
  1. সর্বশেষ
  2. বিশেষ সংবাদ

বশেমুরবিপ্রবি তরুণ লেখক ফোরামের নেতৃত্বে জুবায়েদ-মীম

প্রতিবেদক
জুবায়েদ মোস্তফা
১৮ সেপ্টেম্বর ২০২৪, ২:১৫ অপরাহ্ণ

Link Copied!

তরুণ লেখকদের সংগঠন বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার ২০২৪-২৫ কার্যবর্ষের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী জুবায়েদ মোস্তফা এবং সাধারণ সম্পাদক হয়েছেন আইন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সানজিদা আরমিন মীম।

বুধবার (১৮ সেপ্টেম্বর ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন সংগঠনের সভাপতি আমজাদ হোসেন হৃদয় ও সাধারণ সম্পাদক ইমরান উদ্দিন ।

বিজ্ঞপ্তিতে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী সাত কর্মদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দিতে বলা হয়েছে।

নবনির্বাচিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি জুবায়েদ মোস্তফা বলেন, বাংলাদেশের তরুণ লেখকদের সবচেয়ে বড় প্লাটফর্ম বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের সভাপতির দায়িত্ব আমার উপর পুনর্বহাল রাখায় কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা সবাই মিলে পারস্পরিক শ্রদ্ধাবোধ ও সম্মান বজায় রেখে কাঁধে কাঁধ মিলিয়ে শাখার জন্য শেষ দিন পর্যন্ত কাজ করে যাব। আমি বিশ্বাস করি, ২০২৪-২৫ কার্যবর্ষকে এমন উচ্চতায় নিয়ে যেতে পারবো যেন পরবর্তী বছরগুলোতে এটা রোল মডেল হিসেবে চিহ্নিত হয়। কাজের মাধ্যমে শাখায় নব জোয়ার ও নবজাগরণ আসবে বলে বিশ্বাসী। সবার প্রত্যাশার পারদ পূর্ণ করতে তৎপর থাকবো।

সাধারণ সম্পাদক সানজিদা আরমিন মীম বলেন, আমাকে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, বশেমুরবিপ্রবি শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত করায় কেন্দ্রীয় নির্বাহী পর্ষদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আশা করছি এবছর আমরা ভালো কিছু বয়ে আনবো। সবার সহযোগিতা পেলে বশেমুরবিপ্রবি শাখা নতুন মাত্রা পাবে।

উল্লেখ্য, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে সংগঠনটি। তরুণ লেখকদের পরামর্শ দেওয়া, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ লেখালেখি বিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম।

21 Views

আরও পড়ুন

চলে গেলেন কবি মার্জেনা চৌধুরী

হিন্দু সম্প্রদায়ের মানুষেরা আমাদের আমানত, তা‌দের রক্ষা কর‌তে হ‌বে- মির্জা ফখরুল

গ্রামাঞ্চলে বাড়ছে অপচিকিৎসা, দায়ী কে?

মানবতার দেয়াল এখন মৌলভীবাজারে

গণঅভ্যুত্থানের যোদ্ধা শহীদ আবু সাঈদ

ইসলামপুরে জলবায়ু পরিবর্তন প্রশিক্ষণ অনুষ্ঠিত 

জামালপুরে আদম ব্যবসায়ী হায়দার খাঁ’র শাস্তির দাবিতে মানববন্ধন

মিয়ানমার লালদ্বীপ থেকে টেকনাফ স্থলবন্দরে দুটি গুলি এসে পড়লো

ড্রপ এ তামাক বিরোধী ক্যাম্পেইনে তরুণ প্রতিনিধিদের অ্যাডভোকেসি বিষয়ক ২য় প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

বশেমুরবিপ্রবি তরুণ লেখক ফোরামের নেতৃত্বে জুবায়েদ-মীম

ড.রেজাউল কবির লোহাগাড়া বার আউলিয়া কলেজের সভাপতি মনোনীত

ঘুমধুমে কাঠ বোঝাই টলি উল্টে নিহত এক, আহত ২ !!