বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

STC Bank Ltd. মধ্যনগর শাখায় গ্রাহকদের টাকা নিয়ে হয়রানীর অভিযোগ

নভেম্বর ২১, ২০১৯
প্রিন্ট
নিউজ ভিশন

আশরাফ উদ্দিন হিল্লোল,ধর্মপাশা প্রতিনিধি ঃ

সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার মধ্যনগর বাজারে STC Bank Ltd. শাখায় গ্রামের অসহায় সাধারণ কৃষক সহ বাজারের বিভিন্ন ব্যবসায়িদেরকে সঞ্চয় করে ঋন দেবে বলে প্রচুর অর্থ হাতিয়ে নিয়ে গ্রাহকদের সাথে অশালীন আচরণ করছে। STC Bank Ltd. অফিসে গিয়ে দেখা যায় বন্যা নামের এক মাঠ কর্মীকে। শাখার ম্যানাজার ও অন্যান‌্য কর্মকর্তাদের সম্পর্কে জানতে চাইলে উনি জবাবে বলেন ম্যানাজার শান্তা রায় ঢাকায় অবস্থান করছেন। উক্ত ব্যাংকের কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে বন্যা নামক মহিলা সঠিক কোন তথ্য দিতে পারেননি। উক্ত ব্যাংকের বিভিন্ন গ্রাহকদের সাথে জানা যায় তারা প্রতি জনে ১৫/২০ হাজার করে সঞ্চয় করেছেন, বিগত মাস খানেক যাবত কোন সঞ্চয় নিচ্ছেনা STC Bank Ltd. কর্তৃপক্ষ। যাদেরকে ক্ষুদ্র ঋন দেওয়া হয়েছে তাদের কাছ থেকেই শুধু কিস্তি আদায় করছে।
এসব অনিয়মের ব্যাপারে শাখা ম্যানাজার শান্তা রায়ের সাথে মোটো ফোনে কথা হলে উনি বলেন ,আপনি গ্রাহক হলে আপনার সঞ্চয় উঠিয়ে নিয়ে যাবেন। সাধারণ গ্রাহকরা সন্ধিহান উক্ত ব্যাক দেউলিয়া হয়ে যায় কিনা, দেউলিয়া হওয়ার আগে তাদের সঞ্চয়ের টাকা ফেরত চান। সঞ্চয়ের টাকা নিয়ে দেউলিয়া হওয়ার আগে প্রশাসন ও উদ্ধর্তন ব্যাংক কতৃপক্ষের সৃষ্টি আকর্ষন করছেন ভোক্ত ভোগি গ্রাহকরা।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।