ঢাকামঙ্গলবার , ১৬ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

মিজান চৌধুরীর সুস্থতা কামনায় সিলেটে ছাত্রদলের দোয়া মাহফিল

প্রতিবেদক
নিউজ ভিশন
৮ এপ্রিল ২০২১, ১১:২৬ অপরাহ্ণ

Link Copied!

তাইবুর রহমান সিলেট থেকে :: সিলেট জেলা ছাত্রদলের সাবেক সফল সভাপতি, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সভাপতি, বর্তমানে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং বিগত জাতীয় নির্বাচনে সুনামগঞ্জ-৫, ছাতক-দোয়ারাবাজার আসনের বিএনপি মনোনীত প্রার্থী মিজানুর রহমান চৌধুরী মিজান সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন। তার ও পরিবারের সকলের আশু সুস্থতা কামনা করে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের সাবেক নেতৃবৃন্দের উদ্যোগে বৃহস্পতিবার বিকালে বাদ আছর দরগাহ হযরত শাহজালাল (র:)মাজার মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন মহানগর বি এন পির যুগ্ম সম্পাদক মাসুক আহমদ,মহানগর বি এন পির মানবাধিকার সম্পাদক মুফতি নেহাল আহমদ,জেলা বি এন পির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ল কলেজের সাবেক জি-এস আ ফ ম কামাল, জেলা বি এন পির সাহিত্য প্রকাশনা সম্পাদক এডভোকেট আল আসলাম মুমিন। মহানগর বি এন পির কার্যনির্বাহী সদস্য জেলা যুবদল নেতা সাহেদ আহমদ চমন, জেলা বি এন পির সাবেক সদস্য আব্দুল মজিদ,জেলা ও মহানগর বি এন পি নেতা লুতফুর রহমান,আবুল কালাম আজাদ, ময়নুল ইসলাম, মামুন আহমদ মিন্টু, মসরুর চৌধুরী, লায়েক আহমদ, আলী আকবর, মৌলভীবাজার জেলা যুবদল নেতা সিরাজুল ইসলাম পিরুু, সিলেট জেলা যুব দল নেতা নজরুল ইসলাম, মহানগর বি এন পি নেতা আনোয়ার হুসেন, আলী আমজদ, সেলিম মিয়া, মোস্তাক আহমদ, সেলিম আহমদ, আলী আহমদ, আব্দুল বাচিত রুমান, সিলেট সদর উপজেলা যুবদলের আইনুল হক মেম্বার, সপিক আলী, রিয়াজ আহমদ, দিলোয়ার হুসেন ফুল মিয়া, মুহিবুর রহমান মহির, কয়েছ আহমদ, হোসেন আহমদ, বদরুল হোসেন, রাজন আহমদ, সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আবুল মুনতাছির চৌধুরী সাব্বিহ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম সদর, উপজেলা যুবদল নেতা লিটন আহমদ, সরিপ উদ্দীন তালুকদার, দেলোয়ার হুসেন, মোহাম্মদ আলী হিরা, রিপন আহমদ, মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক হানিফ আহমদ, মহানগর ছাত্রদল নেতা হুমায়ুন কবির তালুকদার প্রমূখ ।

উল্লেখ্য গত শনিবার মিজান চৌধুরী, তার স্ত্রী জেমি চৌধুরী ও ছেলে মেহজিব মিজান চৌধুরী করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দিয়েছিলেন। সোমবার তাদের সবার করোনা পজেটিব রিপোর্ট আসে।

102 Views

আরও পড়ুন

শার্শায় প্রশাসনের আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন

নাগরপুরে নাবিক সাব্বিরের মুক্তির খবর শুনে তার পরিবারে খুশির বন্যা বইছে।

নাইক্ষ্যংছড়িতে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ পালিত

ঈদসংখ্যার গুরুত্ব কি হারিয়ে যাচ্ছে?

যদুনাথ রি-ইউনিয়ন ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

টাঙ্গাইলের নাগরপুরে ৫ দিনব্যাপী ক্ষুদ্র কুটির শিল্প ও বৈশাখী মেলার শুভ উদ্বোধন

বৈশাখ নিয়ে স্বপ্ন দেখা মৃৎশিল্পীরা, এখন অস্তিত্ব টিকিয়ে রাখার সংগ্রামে

হজ্বের প্যাকেজে টাকা কমানোই এবছর সর্বোচ্চ ৮৪ হাজার হাজি হজ্বব্রত পালন করবেন- শেরপুরে ধর্মমন্ত্রী

ঈদের ছুটিতে পর্যটকে মুখরিত গজনী অবকাশ

পত্নীতলায় গাঁজাসহ আটক-২

দোয়ারাবাজারে গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত

চট্টগ্রামে এস আলম এডিবল অয়েল মিলে আগুন