ঢাকামঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

ঢাকায় মানব হিতৈষী বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে শিক্ষার আলো ফাউন্ডেশনের ইফতার মাহফিল

প্রতিবেদক
নিউজ এডিটর
১৭ এপ্রিল ২০২৩, ৮:৩৭ অপরাহ্ণ

Link Copied!

—-
রাজধানী ঢাকায় সমাজের মানব হিতৈষী বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে শিক্ষার আলো ফাউন্ডেশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। গত শুক্রবার রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে উক্ত মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার পূর্ব এক আলোচনা সভায় শিক্ষার আলো ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও পরিচালক এম. আবুল ফয়েজ মামুন বলেন, গুণীজনেরা সমাজের দর্পণ হিসেবে কাজ করেন। মুক্ত চিন্তা ও সমাজের অগ্রসরে আপনাদের ভূমিকা অনস্বীকার্য। গুণীজনেরা সমাজ এবং রাষ্ট্রকে এগিয়ে নিয়ে যেতে নিরবধি কাজ করে যান। গুণীজনদের ইতিবাচক প্রয়াসের মাধ্যমে একটি জাতিকে সভ্যতার শিখরে নিয়ে যেতে পারে। আপনাদের সাথে ইফতার করতে পেরে আমি আনন্দিত। শিক্ষার আলো ফাউন্ডেশনের চলার পথে আপনাদের সহযোগিতা সেই শুরু থেকে পেয়ে এসেছি। আপনাদের কাছে তাই আমি কৃতজ্ঞ। আগামী দিনেও আপনাদের সহযোগিতা ও মূল্যবান পরামর্শ অব্যাহত থাকবে এটা আমার প্রত্যাশা। প্রধান অতিথি জিং হিউ বলেন, শিক্ষার আলো ফাউন্ডেশনের মাধ্যমে শিক্ষার্থীদের সহযোগিতা একটি মহৎকর্ম। এই ফাউন্ডেশনের মাধ্যমে শিক্ষার্থীরা সুশিক্ষিত সুনাগরিক হয়ে উঠবে। শিক্ষার আলো ফাউন্ডেশন ভবিষ্যতেও এভাবে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে সে প্রত্যাশা রাখছি।

ঢাকা মহানগরীর সভাপতি শাহিদুল ইসলামের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, নাজনীন ইশিতা, সাংবাদিক ফখরুল হাসান, সোলাইমান চৌধুরী, মহিউদ্দিন তালুকদার, ফাতেমা ইয়াছমিন, শাহাদাত হোসেন, সাকিব উদ্দিন, কামরুল হাসান, ইসরাত ইব্রাহিম, জেসমিন সুলতানা, রুবায়েত হোসেন, ফাহিম উদ্দিন প্রমূখ।

195 Views

আরও পড়ুন

গরমে টাকের বিশেষ যত্ন নিন

রূপগঞ্জে ফ্রেন্ডস সার্কেলের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

ঝালকাঠিতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু

নওগাঁয় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়, আটক ৩

হাতিয়াতে ২টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক

নওগাঁর পত্নীতলায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত

নওগাঁর পত্নীতলায় কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

জৈন্তাপুর মডেল থানার অভিযানে১৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার।

জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন

অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী

গাজা নগরীর একটি পরিবারের হৃদয়গ্রাহী গল্প

আমার শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত আপনাদের সেবা করে যাবো: অর্থপ্রতিমন্ত্রী ওয়াসিকা