ঢাকামঙ্গলবার , ২৩ জুলাই ২০২৪
  1. সর্বশেষ

মাদক সম্রাট বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি

প্রতিবেদক
নিউজ ভিশন
১৭ সেপ্টেম্বর ২০২১, ৮:০১ অপরাহ্ণ

Link Copied!

মিঠাপুকুর প্রতিনিধি:

রংপুরের মিঠাপুকুরের পায়রাবন্দ ইউনিয়নের চূহড় উচ্চ বিদ্যালয়ের সভাপতি একজন পেশাদার ফেন্সিডিল ব্যবসায়ী।একাধিক ফেন্সিডিল মামলার আসামি এবং বংশগত মাদক ব্যবসায়ীর নেতৃত্ব দানকারী রাজু ওরফে ডাইল রাজু কিভাবে আর কোন অপশক্তির জোরে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন তা নিয়ে এলাকার সচেতন মহলের মাঝে জন্মেছে নানান কৌতূহল।

রাজু শুধু মাদক ব্যবসায়ী নয়,তার নামে রয়েছে নারী কেলেংকারী,চারটি বিয়ে,সাংবাদিক উৎস হত্যার মূল পরিকল্পনাকারী স্ত্রীসহ স্কুলমাঠে মাদক ব্যবসা পরিচালনা করার বিস্তর অভিযোগ।মহিয়সী বেগম রোকেয়ার স্মৃতিধন্য বেগম রোকেয়ার জন্মস্হান ও বৈরাগীগন্জ সংলগ্ন সুনামধন্য প্রায় হাজার শিক্ষার্থীর বিদ্যাপীঠ, চূহড় স্কুল মাঠেই তিনি বিশাল সিন্ডিকেট গড়ে তুলেছেন।

স্হানীয় সহ বিভিন্ন সংবাদ মাধ্যমে একাধিক সংবাদ প্রকাশের পর সরেজমিনে গিয়ে দেখা যায়,স্কুল মাঠের উত্তর পাশে রাজুসহ তার কর্মীর বসার টেবিল।মাথার উপরে ফ্যান চলছে,কৌশলে ভিন্ন ভিন্ন নতুন লোক আসছে।চোখের ভাষায় কথা বলছে,মিনিটেই স্হান ত্যাগ করছেন মাদকাসক্তরা।স্কুলের আশেপাশে এবং টিনশেডের উপরে ফেন্সিডিলের খালি বোতল পড়ে আছে।যেখানে একটা দুধের শিশুও জানে?রাজু মেম্বার ফেন্সিডিল ব্যবসায়ী।স্কুল মাঠে কেন ফেন্সিডিল ব্যবসা হয়,আর কিভাবে একজন মাদক ব্যবসায়ী ম্যানেজিং কমিটির সভাপতি?

এ বিষয়টি জানতে চূহড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোতালেব হোসেনকে প্রশ্ন করা হলে ,তিনি বলেন,এটা অভিভাবকেরা ভালো বলতে পারবে। নির্বাচনে যদি মাদক ব্যবসায়ীকে নির্বাচিত করে আমি কি করবো।আমি বিকাল চারটার পর আসি,এরপর স্কুল মাঠে কি হয় আমার দেখা সম্ভব নয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহিদুল ইসলামের সঙ্গে কথা হলে, তিনি বলেন,আমি গত সভায় উপস্থিত উপজেলা নির্বাহী অফিসার,ও,সি মহাদ্বয়সহ সবাইকে অবগত করেছি।

উপজেলা নির্বাহী অফিসার ফাতেমাতুজ জোহরা বলেন ,কেউ অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

রাফিউল ইসলাম রাব্বি / এনভি

644 Views

আরও পড়ুন

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা রাবি, হল ত্যাগের নির্দেশ।

আবাসিক হল বন্ধ ঘোষণার প্রতিবাদে রাবিতে বিক্ষোভ মিছিল।

শিবপুরে কোটা আন্দোলনকে ঘিরে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ কর্মসূচি

জামালপুরে ছাত্রলীগের সমাবেশে কর্মীর ছুরিকাঘাতে নেতা জখম ও রক্তাক্ত

স্কুল-কলেজ বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরিক্ষা

শিক্ষার্থীদের নিরাপত্তায় ইবির বঙ্গবন্ধু হলের পকেটগেট বন্ধ করলো প্রশাসন

নৈরাজ্য সৃষ্টিকারীদের বাকল না তোলে হলে ফিরবে না ইবি ছাত্রলীগ

বাইশারীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অবৈধ করাত কল সহ ৪ ব্যবসায়ীকে জরিমানা !!

দোয়ারাবাজারে পুলিশের অভিযানে ৮৭ বস্তা ভারতীয় চিনিসহ পিতা-পুত্র গ্রেফতার

যশোরের শ্রেষ্ঠ ওসি হলেন বেনাপোল থানার ওসি সুমন 

রক্তাক্ত ক্যাম্পাস

কোটার খোটা