ঢাকাশনিবার , ৪ মে ২০২৪
  1. সর্বশেষ

চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন

প্রতিবেদক
নিউজ এডিটর
৩ ফেব্রুয়ারি ২০২৩, ১:০৯ পূর্বাহ্ণ

Link Copied!

—————–

চট্টগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউট, বাংলাদেশ-কোরিয়া টেকনিক্যাল ট্রেনিং সেন্টার ও মহিলা টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের শিক্ষকমন্ডলীগনের অংশগ্রহনে ২ ফেব্রুয়ারি ২০২৩ সিএসটিআই ক্যাম্পাস অডিটরিয়াম রুমে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়। এতে

প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউট এর অধ্যক্ষ প্রকৌশলী লুৎফর রহমান। বিশেষ অতিথি ছিলেন বিকেটিটিসির অধ্যক্ষ প্রকৌশলী মুহাম্মদ নুরুজ্জামান, সিএসটিআই এর সহ-সভাপতি মোশাররফ হোসাইন চৌধুরী, প্রধান নির্বাহী জনাব মাহাবুবুল হাসান রুমী ও সিএসটিআই এর অধ্যক্ষ মাহাবুব উল আলম। মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন প্রকৌশলী তৌহিদুল আনোয়ার, গাজী ইকফাত মাহমুদ, এস এম জয়নাল আবেদিন, মুহাম্মদ সিরাজ, আবু বক্কর সিদ্দিক, বায়েজিদ, সিএসটিআই এর কার্যনির্বাহী সদস্য ও রেজিষ্টার রোমান হায়দার প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন সিএসটিআই পরিচালনা কমিটির সভাপতি আবদুল মালেক। প্রধান অতিথি বক্তব্যে বলেন, দক্ষ জনশক্তি তৈরী করতে সবাইকে এক যোগে হাতে হাত রেখে কাজ করতে হবে।

এসময় তিনি সিএসটিআই এর ইলেকট্রিক্যাল ল্যাব পরির্দশন করে প্রশংসা করেন। এসএসসি পাশকৃত ছাত্র-ছাত্রীদের ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পড়ার ক্ষেত্রে সিএসটিআই ক্যাম্পাস পরির্দশন করার অনুরোধ জানান। বিকেটিটিসি এর অধ্যক্ষ বলেন, বাস্তব প্রেক্ষাপটে পড়ার লেখাকে কাগজে কলমে সীমাবদ্ধ না রেখে ব্যবহারিকে গুরুত্ব দিতে হবে। তিনি ইলেকট্রিক্যালের সাব-ষ্টেশন তৈরি একটি যুগোপযোগী বলে অভিহিত করেন। সভাপতি জনাব আবদুল মালেক বলেন সিএসটিআই একটি বেসরকারি পলিটেকনিক হলে ও এটি ট্রাস্ট কতৃক পরিচালিত। তাই এখান থেকে কোন লভ্যাংশ গ্রহন করার সুযোগ নাই। যে কোন গরিব-মেধাবী-উপজাতি-দ্বীপাঞ্চলীয় ছাত্র-ছাত্রীরা পড়ালেখা চালিয়ে যেতে সিএসটিআই বরাবরের ন্যায় সহযোগীতার হাত বাড়িয়ে দেবে।

111 Views

আরও পড়ুন

মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্হান ও বীর মুক্তিযোদ্ধাদের সমাধি সংরক্ষণ করবে সি.ডি.এ

প্রেমের টানে চলে আসা খাসিয়া নারীকে ভারতে ফেরত

শনিবার যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে

গাইবান্ধা শাহ সিমেন্টের প্রতিটি বস্তায় ৫/৭ কেজি পরিমাপে কম থাকায় দোকানসহ গোডাউন সিলগালা

মিথিলা শ্রেষ্ট শিক্ষার্থী আদমদীঘি জাতীয় শিক্ষা সপ্তাহের ফলাফল ঘোষনা

নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় বীর মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায়

রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন পত্র জমা।

শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুক্তি পেছালো আল্লামা মামুনুল হকের

রাজধানীতে হঠাৎ বৃষ্টি, সাথে তুমুল বজ্রপাত

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু