ঢাকাশনিবার , ২৭ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

ধর্ষণ মামলা তুলে নিতে কলেজ ছাত্রীকে হুমকির অভিযোগ

প্রতিবেদক
নিউজ ভিশন
৩০ নভেম্বর ২০২২, ২:২৬ অপরাহ্ণ

Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজারের চকরিয়ায় এক কলেজ ছাত্রীকে ফুসলিয়ে হোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগে হওয়া মামলার আসামি নাবিল শাদ রাকিন (২৬) নামের এক বখাটে যুবক ধর্ষণ মামলা তুলে নিতে বাদীকে হুমকির অভিযোগ উঠছে।

গত ২ অক্টোবর কক্সবাজার সদর থানায় হওয়া জি আর ৬/৬৫১ নং মামলার আসামি চকরিয়া উপজেলার খুটাখালী এলাকার এস এম মঞ্জুর আলমের পুত্র নাবিল শাদ রাকিন ধর্ষণ মামলার বাদী কলেজ ছাত্রী(২১)কে ধর্ষণ মামলা তুলে নেওয়ার জন্য বারবার হুমকি ধমকি দিচ্ছেন বলে সাংবাদিকের কাছে জানিয়েছেন মামলার বাদী কলেজ ছাত্রী।

ধর্ষণের শিকার কলেজ ছাত্রী মঙ্গলবার সন্ধ্যায় অভিযোগের সুরে সাংবাদিকদের বলেন, মামলা হওয়ার দুই মাস অতিবাহিত হলেও অদ্যবধি আমার মামলার একমাত্র আসামি নাবিল শাদ রাকিনকে গ্রেফতার করেনি পুলিশ। আসামি প্রকাশ্যে এলাকায় ঘুরে বেড়ালেও কোন এক অদৃশ্য কারণে তাকে গ্রেফতার করা হচ্ছে না। আসামিকে গ্রেফতারের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা কক্সবাজার সদর থানার উপ পরিদর্শক শেখ ইফতেখার মাহমুদের কাছে একাধিকবার যোগাযোগ করেও কোন ফল পাননি বলে জানান মামলার বাদী।

পক্ষান্তরে আসামির বাবা চকরিয়া মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ও উপজেলা বিএনপি’র নেতা এসএম মঞ্জুর আলম বিভিন্ন লোকজন দিয়ে মামলা তুলে নিতে বাদীকে চাপ সৃষ্টি করছে বলেও জানান।

আসামী স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় ভুক্তভোগী কলেজ ছাত্রীর পরিবার নিরাপত্তহীনতায় রয়েছেন বলে জানান তিনি।

এ বিষয়ে এস এম মঞ্জুর আলম জানান, মামলাটি তদন্তাধীন রয়েছে। তাই আমি এ বিষয়ে কোন মন্তব্য করতে চাই না। মামলা তুলে নেওয়ার হুমকির বিষয়টি ভিত্তিহীন বলে জানান।

উল্লেখ্য যে গত ২৬ সেপ্টেম্বর খুটাখালীর এক কলেজ ছাত্রী তার বান্ধবীদের নিয়ে কক্সবাজারে বেড়াতে যাওয়ার পর একই এলাকার বখাটে যুবক রাকিন ওই ছাত্রীকে ফুসলিয়ে কলাতলি এলাকায় একটি আবাসিক হোটেলে তুলে একটি কক্ষে নিয়ে যায়। পরে তাকে একটি জুস খাইয়ে অজ্ঞান করে জোরপূর্বক ধর্ষণ করে। এঘটনায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর উল গিয়াস বলেন, আসামিকে ধরতে ইতোমধ্যে বেশ কয়েকবার অভিযান পরিচালনা করা হয়েছে এবং এখনো তা অব্যাহত রয়েছে। ##

152 Views

আরও পড়ুন

নতুন কর্মসূচী ঘোষণা করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ

উপজেলা নির্বাচন পরিক্রমা...
নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ সাংসদ ইবরাহীমের বিরুদ্ধে

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে ঢাকায় প্রথম ফার্মা সামিট’২৪ অনুষ্ঠিত

ক্রিকেট ইতিহাসে রেকর্ড সৃষ্টি : কোনও রান না দিয়েই ৭ উইকেট

চুয়েট বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

এশিয়া এখন জ্বলন্ত উনুন চলছে তীব্র তাপপ্রবাহ

কাটা হবে ৩ হাজার গাছ, বন বিভাগ বলছে ‘গাছ রক্ষার কোনো সুযোগ নাই’

নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠালো বিজিবি !! 

শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি ॥ দেবশীষ- সভাপতি, মেরাজ সা: সম্পাদক

রাজশাহীতে বিএসটিআই’র অভিযানে ৩টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা।

শেরপুরে চাঞ্চল্যকর গণধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামী কানন মিয়া গ্রেফতার

আদমদীঘিতে অবৈধ ভাবে মাটি কাটার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা