ঢাকামঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

লায়ন মুহাম্মদ কামাল হোসেনের অপারেশন সফলভাবে সম্পন্ন

প্রতিবেদক
নিউজ এডিটর
২১ অক্টোবর ২০২২, ৬:৩৭ অপরাহ্ণ

Link Copied!

স্টাফ রিপোর্টার:-

বাংলাদেশ ডেন্টাল পরিষদের কেন্দ্রীয় কার্যনিবার্হী সংসদের মহাসচিব ও মাতৃকা জেনারেল হাসপাতাল ভৈরব এর ব্যবস্থাপনা পরিচালক লায়ন মুহাম্মদ কামাল হোসেন এর Pleomorphic Adenoma অপারেশন সম্পন্ন হয়েছে।
গত ১৬ অক্টোবর দুপুরে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের অপারেশন থিয়েটারের প্রফেসর সুনামধন্য চিকিৎসক প্রফেসর ডা.আবু হানিফ (পরিচালক জাতীয় ইএনটি ইনস্টিটিউট) এবং শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে এর নাক,কান, গলা ও হেড সার্জারী বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ এম,এ, মতিন, ডা. মোঃ শাজাহান কবীর সহযোগী অধ্যাপক ও ইউনিট প্রধান (ইএনটি)- নেতৃত্বে তার এ অস্ত্রোপচার করা হয়েছে।

অপারেশন শেষে ২৪ ঘন্টা আইসিইউতে রাখার পর নিউ কেবিন ব্লক এর ৩০৫ নং কেবিনে চার দিন পর্যবেক্ষণে থেকে বর্তমানে ভৈরবের বাসায় অবস্থান করছেন । খোঁজ নিয়ে জানা যায়, তিনি গত কয়েক মাস ধরে ঢাকার ল্যাব এইড ও ইবনেসিনা হাসপাতালে পরীক্ষা নিরীক্ষার করেন এবং যাবতীয় পরীক্ষা নিরীক্ষা শেষে Left pleomorphic Adenoma সনাক্ত করা হয়, তারপর বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি হন।

বাংলাদেশ ডেন্টাল পরিষদের মহাসচিব ও মাতৃকা জেনারেল হাসপাতাল এমডি লায়ন কামাল, প্রফেসর ডা. আবু হানিফ স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করার সাথে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের অধ্যাপক ডাঃ এম,এ মতিন, ডাঃ মোহাম্মদ শাজাহান কবীর, ডাঃ এ কে এম সাইফ উদ্দিন, ডা.ইমতিয়াজ নাফিজ, ডা.মৃদুল, ডাঃ সব্যসাচী সাহেবের সহযোগিতার জন্য ধন্যবাদ জানান।

অপরদিকে লায়ন মুহাম্মদ কামাল হোসেন এর সহধর্মিণী মিসেস রিতা কামাল তাঁর স্বামীর সুস্থতা কামনায় দেশবাসীর, মিডিয়া, ফেসবুক মোবাইলে যারা খোজখবর রেখেছেন ও দোয়া করেছেন, এজন্য বাংলাদেশ ডেন্টাল পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি জনাব মোঃ মোশাররফ হোসেন মোল্লাসহ সারা দেশের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

লায়ন কামাল দেশবাসী সহ সকলের দুয়া চেয়েছেন।

559 Views

আরও পড়ুন

নাগরপুরে গাছ কাটা কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে – ডা. অর্ণা জামান।

কুমারখালীতে বিনামূল্যে পানি, শরবত ও ক্যাপ বিতরণ

কবিতা:- নক্ষত্রের রাত

ফেনী শহরের বিভিন্ন স্হানে পানি স্যালাইন বিতরণ করেন শিবির নেতাকর্মী’রা

স্কুল, মাদ্রাসায় বৃহস্পতিবার পর্যন্ত ক্লাস বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের

সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

যশোরে দেশের সর্বোচ্চ ৪২ দশমিক ৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড

কুষ্টিয়ায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত

রাজশাহীর সিল্কসিটি ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত।

তীব্র তাপপ্রবাহের কারণে ৫ জেলার স্কুল-কলেজ বন্ধ ঘোষণা।

রাজশাহীসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত।