ঢাকাবুধবার , ৮ মে ২০২৪
  1. সর্বশেষ

জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি হায়ার স্টাডি ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি

প্রতিবেদক
নিউজ এডিটর
২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৪ পূর্বাহ্ণ

Link Copied!


নিজস্ব প্রতিবেদক :

জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি হায়ার স্টাডি ক্লাব (জেইএইচএসসি) এর ২০২২-২৩ সেশনের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ৪৭ তম ব্যাচের ভূগোল ও পরিবেশ বিভাগের খালেদ মাহমুদ খান( সম্রাট) কে সভাপতি ও ৪৮ তম ব্যাচের পরিসংখ্যান বিভাগের মাহমুদা সুলতানা মীম কে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৮.০০ টায় অনলাইন মিটিং প্লাটফর্ম জুম এ একটি সাধারণ সভার মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন জাবি হায়ার স্টাডি ক্লাবের প্রতিষ্ঠাতা সাজিদ কামাল, সহ-প্রতিষ্ঠাতা আবু সায়েম রিমন, ইশিতা কবির তন্বী , সাবেক প্রেসিডেন্ট আফলাতুন কায়সার জিলানী ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ৪৭ তম ব্যাচের জুওলজি বিভাগের ফারহান চৌধুরী আপন এবং ৪৭ তম ব্যাচের পরিসংখ্যান বিভাগের মাইশা মুমতাজ, সাংগঠনিক সম্পাদক ৪৮ তম ব্যাচের গনিত বিভাগের মোহাম্মদ মাহমুদুল হাসান, কোষাধ্যক্ষ ৪৮ তম ব্যাচের পরিসংখ্যান বিভাগের শাহানা তামান্না সাথী, দপ্তর সম্পাদক ৪৮ তম ব্যাচের পরিসংখ্যান বিভাগের অমর্ত্য কুমার ধর (অন্তু), পাবলিক এফেয়ার্স সম্পাদক ৪৮ তম ব্যাচের সরকার ও রাজনীতি বিভাগের ফাতেমা আক্তার, প্রচার সম্পাদক ৪৮ তম ব্যাচের পরিসংখ্যান বিভাগের সাইয়্যেদা পর্ণা , রিসার্চ ডিরেক্টর ৪৫ তম ব্যাচের মাইক্রোবায়োলজি বিভাগের মোঃ: শাহরিয়ার খান, মানবসম্পদ ব্যবস্থাপনা সম্পাদক ৪৮ তম ব্যাচের আইবিএ বিভাগের সাদিয়া হুমায়রা, মিডিয়া ডিরেক্টর ৪৮ তম ব্যাচের পাবলিক হেলথ বিভাগের তারেক মাহমুদ।

উল্লেখ্য যে, ২০১৯ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর এটি ক্লাবটির চতুর্থ কার্যনির্বাহী কমিটি। প্রতিষ্ঠাকালীন সময় থেকেই ক্লাবটি জাবির শিক্ষার্থীদের জন্য উচ্চশিক্ষার পর্যায়টিকে আরো সহজতর করতে কাজ করে যাচ্ছে। এর মধ্যে উচ্চশিক্ষার প্রস্তুতিতে সহায়ক জিআরই, আইইএলটিএস, ভোকাবুলারি ইত্যাদির উপর সেশন, ওয়ার্কশপ, উচ্চ শিক্ষাবিষয়ক বিভিন্ন সেমিনার এবং শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নের জন্য প্রোগ্রামিংসহ বিভিন্ন সেশন আয়োজন করে যাচ্ছে। এসব কার্যক্রম কে আরো বেগবান করতে নতুন কমিটি বিশেষ ভূমিকা পালন করবে।

নিউজভিশন/ আ হা আ

177 Views

আরও পড়ুন

নগরীতে অপহরণকারী চক্রের ৮ সদস্য গ্রেপ্তার

বগুড়া স্টেশনে যাত্রীর পেটে চাকু ধরে ছিনতাই কালে চার ছিনতাইকারি গ্রেফতার

আদমদীঘিতে স্বামী শ্বশুর ও ভাসুরের নির্যাতনে গৃহবধু এখন হাসপাতালে

ফিলিস্তিনিদের জন্য রাজপথে নামলো কক্সবাজার জেলা ছাত্রলীগ।

লোহাগাড়ায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক উৎসব‌ সম্পন্ন

নাগরপুরে শিক্ষক নেতৃত্বে সর্বোচ্চ ৫৬৮ ভোট পেয়ে নির্বাচিত ছানোয়ার

নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত

বাইশারী বাজারে অগ্নিকাণ্ডে ফ্যামিলি বাসাসহ ৪ দোকান পুড়ে ছাই !!

সুন্দরবন’র আগুন নিয়ন্ত্রণে এলেও শংকা কাটেনি এখনও

শেরপুরে ‌’কানেক্ট জাপান এডুকেশন’ ট্রেনিং সেন্টারের উদ্বোধন

আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

চলছে তীব্র তাপদাহ এতে জনজীবন অতিষ্ঠ গ্রীন ভয়েস কক্সবাজার জেলার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ