ঢাকাবৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর ২০২৪
  1. সর্বশেষ

” জারি ফাউন্ডেশন ” এর ৩য় বর্ষপূর্তি উদযাপন

প্রতিবেদক
নিউজ ভিশন
২৪ জুলাই ২০২২, ৭:৩১ অপরাহ্ণ

Link Copied!

রিপোর্ট : মুহাম্মদ আবদুল ওয়াহিদ  

” আজকের সঞ্চয়, আগামীর সহযোগী “ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২২ জুলাই ২০২২, রোজ জুমাবার চট্টগ্রাম নগরীর কুক আউট রেস্টো এন্ড ক্যাফেতে জারি ফাউন্ডেশনের ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড এর চট্টগ্রাম দক্ষিণ জোনাল হেড অফিসার এবং ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ কামাল উদ্দীন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের রেজিস্টার অফিসের প্রশাসনিক কর্মকর্তা আজফার কামাল চৌধুরী।

জারী ফাউন্ডেশনের ফাউন্ডার প্রেসিডেন্ট মোহাম্মদ তানজিলুর রহমান সভাপতিত্বে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয় এবং অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন মোহাম্মদ মুরশেদুল হক।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ” তরুণদের হাতে এদেশের ভবিষ্যৎ। কাজেই তরুণদের নিয়ে জারি ফাউন্ডেশনের যে আয়োজন তা ব্যক্তিকে, পরিবারকে, সমাজকে এবং দেশকে সামনে অগ্রসর হতে ভূমিকা পালন করবে।  “ সভাপতির বক্তব্যে তিনি বলেন, ” অর্থনৈতিক এবং সামাজিক মুক্তির জন্য ইনোভেটিভ বিনিয়োগনির্ভর প্রতিষ্ঠান তৈরির বিকল্প নেই। তরুণদের ঝুঁকি নেয়ার সক্ষমতা বেশি এবং ঝুঁকি নিলেই সফলতা আসবে। কাজেই জারি ফাউন্ডেশনের একঝাঁক তরুণের অর্থনৈতিক মুক্তির যে স্বপ্ন এবং লক্ষ্য তার বাস্তবায়নের মধ্য দিয়ে সমাজ ও দেশের সুবিধাবঞ্চিত মানুষ সেবা পাবে ইনশাআল্লাহ “। 

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোহাম্মদ মোর্শেদুল আলম ইমন, প্রতিষ্ঠাতাকালীন সদস্য এবং যুগ্মসাধারণ সম্পাদক জিহান মাহমুদ জিশান, প্রচার সম্পাদক মামুনুল ইসলাম মানিক, অর্থ সম্পাদক আসিফ খান, সাংগঠনিক সম্পাদক মিকাত উল্লাহ সহ জারি ফাউন্ডেশনের সকল সদস্য এবং পরিচালকবৃন্দ।

সবশেষে ফাউন্ডেশনের সকল সদস্য এবং পরিচালক নিজ নিজ অবস্থান থেকে জারি ফাউন্ডেশনের মিশন এবং ভিশন বাস্তবায়নের লক্ষ্যে একীভূত হয়ে কাজ করতে অঙ্গীকারাবদ্ধ হন।

215 Views

আরও পড়ুন

চলে গেলেন কবি মার্জেনা চৌধুরী

হিন্দু সম্প্রদায়ের মানুষেরা আমাদের আমানত, তা‌দের রক্ষা কর‌তে হ‌বে- মির্জা ফখরুল

গ্রামাঞ্চলে বাড়ছে অপচিকিৎসা, দায়ী কে?

মানবতার দেয়াল এখন মৌলভীবাজারে

গণঅভ্যুত্থানের যোদ্ধা শহীদ আবু সাঈদ

ইসলামপুরে জলবায়ু পরিবর্তন প্রশিক্ষণ অনুষ্ঠিত 

জামালপুরে আদম ব্যবসায়ী হায়দার খাঁ’র শাস্তির দাবিতে মানববন্ধন

মিয়ানমার লালদ্বীপ থেকে টেকনাফ স্থলবন্দরে দুটি গুলি এসে পড়লো

ড্রপ এ তামাক বিরোধী ক্যাম্পেইনে তরুণ প্রতিনিধিদের অ্যাডভোকেসি বিষয়ক ২য় প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

বশেমুরবিপ্রবি তরুণ লেখক ফোরামের নেতৃত্বে জুবায়েদ-মীম

ড.রেজাউল কবির লোহাগাড়া বার আউলিয়া কলেজের সভাপতি মনোনীত

ঘুমধুমে কাঠ বোঝাই টলি উল্টে নিহত এক, আহত ২ !!