ঢাকাশুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

জামালপুরে ট্রাক, ট্যাংকলড়ী কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ এডিটর
২৯ জুন ২০২২, ১:৩৫ পূর্বাহ্ণ

Link Copied!

আশরাফুর রহমান রাহাত/ জামালপুর প্রতিনিধিঃ

জামালপুর জেলা ট্রাক, ট্যাংকলড়ী কভার্ডভ্যান মিনি ট্রাক ও ট্রাক্টর চালক শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং ঢাকা-৩৬৪০ এর সাধারণ সভা ও শ্রমিক সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে জামালপুর পৌর বাস টার্মিনালে জেলা ট্রাক, ট্যাংকলড়ী কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে এ সাধারণ সভা ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা ট্রাক, ট্যাংকলড়ী কভার্ডভ্যান মিনিট্রাক ও ট্রাক্টর চালক ইউনিয়ন রেজিঃ নং ঢাকা-৩৬৪০ এর সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ফেরদৌস আলম কেরামতের সঞ্চালনায় সাধারণ সভা ও শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আলহাজ ফারুক আহম্মেদ চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আলহাজ্ব আওলাদ হোসেন খসরু, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আলহাজ্ব জাকির হোসেন খান, জেলা শ্রমিক লীগের সভাপতি মসিউর রহমান বাবু, সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল চিশতী, জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মাহবুব আনাম বাবলা, জেলা ট্রাক, ট্যাংকলড়ী কভার্ডভ্যান মিনিট্রাক ও ট্রাক্টর চালক ইউনিয়ন রেজিঃ নং ঢাকা-৩৬৪০ এর উপদেষ্টা মো. আজিজুল হক সরেশ প্রমুখ।

সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহন ফেডারেশনের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির খান।
সাধারণ সভা ও শ্রমিক সমাবেশে পৌরসভার প্যানেল মেয়র ফজলুল হক আকন্দ, জামালপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান বেলাল, পৌর শ্রমিক লীগের সভাপতি মোজাম্মেল হক, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. সাইফুল ইসলাম, জেলা ট্রাক মালিক সমিতির কার্যকরী সদস্য মো. নাজিম উদ্দীনসহ রেজিঃ নং ঢাকা-৩৬৪০ এর সভাপতি, সাধারণ সম্পাদক ও সাধারণ শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি সংগঠনটির মালিক সমিতির সভাপতি ফারুক আহম্মেদ চৌধুরী, জেলা ট্রাক, ট্যাংকলড়ী কভার্ডভ্যান মিনিট্রাক ও ট্রাক্টর চালক ইউনিয়ন রেজিঃ নং ঢাকা-৩৬৪০ এর পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

96 Views

আরও পড়ুন

রাবিতে গ্রীন ভয়েস এর ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লেখক জুবায়েদ মোস্তফার নতুন কবিতা–“খরার দিনে আগমন”

নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত 

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!

মহেশখালীর পঙ্গু নুর আলমের ভাতা হ্যাকারদের পেটে!

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত

দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজিত