ঢাকামঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

দোয়ারাবাজারে রফুর অত্যাচারে অতিষ্ঠ গ্রামবাসী, বিচারের দাবিতে মানববন্ধন

প্রতিবেদক
নিউজ এডিটর
৫ এপ্রিল ২০২২, ৬:৫১ অপরাহ্ণ

Link Copied!

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ::

রফিকুল ইসলাম রফু ও তাঁর সন্ত্রাসী বাহিনীর কাছে জিম্মি সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সীমান্তবর্তী এলাকার প্রায় ২০ গ্রামের মানুষ। তাঁর সন্ত্রাসী কার্যকলাপের প্রতিবাদে মঙ্গলবার সকাল এগারোটায় উপজেলার বাংলাবাজার ইউনিয়নের চৌধুরীপাড়া বাজারে এলাকাবাসীর উদ্যোগে জনাকীর্ণ প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

চৌধুরীপাড়া গ্রামের মুরব্বী নাসির ভূঁইয়ার সভাপতিত্বে ও বাংলাবাজার ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আলআমিনের পরিচালনায় প্রতিবাদ সভায় অংশগ্রহণ করেন ২০ গ্রামের প্রায় সহস্রাধিক মানুষ। পরে প্রতিবাদ সভা পরবর্তী মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন দোয়ারাবাজার উপজেলা যুবলীগের আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান জসীম আহমদ চৌধুরী রানা, সাবেক ইউপি সদস্য মহব্বত আলী, বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস মিয়া, বীর মুক্তিযোদ্ধা মাহমুদ আলী, বীর মুক্তিযোদ্ধা তাইজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশীদ, মানিক ভূঁইয়া, আব্দুল মন্নান ফকির, সাবেক ইউপি সদস্য সুরুজ ভূঁইয়া, সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম, রুস্তম আলী প্রমুখ।

এসময় বক্তারা রফিকুন ইসলাম রফু ও তাঁর লোকজনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়ে বলেন, ‘বাংলাবাজার ইউনিয়নের মৌলারপাড় গ্রামের রফিকুল ইসলাম রফু ও তাঁর সন্ত্রাসী বাহিনীর অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ। তাঁর বিরুদ্ধে হত্যা, চাদাবাজিসহ একাধিক মামলা রয়েছে। রাস্তার পাশে বাড়ি হওয়ায় এলাকার লোকজনকে রাস্তায় যখন তখন আটক করে চাঁদাবাজি করে। সে এলাকার একজন চিহ্নিত মাদক কারবারী। তাঁর মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় গত ৩১ মার্চ চৌধুরী পাড়া ও মৌলারপাড় এলাকার লোকজনকে রাস্তায় পেয়ে মারপিট করে আটকে রাখে। এসময় তাদেরকে উদ্ধার করতে গিয়ে ১৫ জন আহত হয়। এঘটনায় রফু ও তাঁর লোকজনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। রফু ও তাঁর মেয়েকে পুলিশ গ্রেপ্তার করলেও তাঁর বাহিনীর লোকজন এলাকাবাসীকে প্রতিনিয়ত হুমকি দিয়ে আসছে। এতে এলাকাবাসী নিরাপত্তাহীনতায় ভুগছে।’

121 Views

আরও পড়ুন

কুমারখালীতে বিনামূল্যে পানি, শরবত ও ক্যাপ বিতরণ

কবিতা:- নক্ষত্রের রাত

ফেনী শহরের বিভিন্ন স্হানে পানি স্যালাইন বিতরণ করেন শিবির নেতাকর্মী’রা

স্কুল, মাদ্রাসায় বৃহস্পতিবার পর্যন্ত ক্লাস বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের

সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

যশোরে দেশের সর্বোচ্চ ৪২ দশমিক ৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড

কুষ্টিয়ায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত

রাজশাহীর সিল্কসিটি ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত।

তীব্র তাপপ্রবাহের কারণে ৫ জেলার স্কুল-কলেজ বন্ধ ঘোষণা।

রাজশাহীসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত।

কাটাখালী পৌরসভায় প্রথম নারী মেয়র রাবেয়া সুলতানা মিতু।

রাজশাহী ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দকে রাসিক মেয়রের অভিনন্দন।