,

বিটিসিএলএফ জাবি শাখার সভাপতি নুসরাত সাধারণ সম্পাদক আবির

মাহবুবুর রহমান সাজিদ

লাদেশ তরুণ কলাম লেখক ফোরাম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে ১০ সেপ্টেম্বর, ২০১৯ রোজ মঙ্গলবার।

বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গনে আয়োজিত জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে ২০১৯-২০ সেশনের এই কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

জাবি শাখার কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন ভূগোল ও পরিবেশ বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী নুসরাত জাহান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবির মাহমুদ খাবির। সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন মুন্না, কোষাধ্যক্ষ সাব্বির রহমান সিদ্দিকী শুভ, দপ্তর সম্পাদক মিতা কলমদার, প্রচার সম্পাদক নুসরাত জাহান এবং আপ্যাদয়ন সম্পাদক হয়েছেন জাকারিয়া হাবীব হিমেল।
সমন্বয়ক হিসেবে দায়িত্বপালন করবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগ চতুর্থ বর্ষের শিক্ষার্থী জাহিদুল ইসলাম আকাশ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের সভাপতি জাহানুর ইসলাম, সাধারণ সম্পাদক নাজমুন আরা শামীমা, সাংগঠনিক সম্পাদক মো. মাহবুবুর রহমান সাজিদ এবং ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মো. জাকারিয়া।

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ২০১৮ সালের ২৩ জুলাই অপরাজেয় বাংলার পাদদেশ “সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়” স্লোগান নিয়ে যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে ১৪ টি পাবলিক বিশ্ববিদ্যালয় এবং অসংখ্য কলেজে তিন শতাধিক সদস্য রয়েছে। যারা প্রতিদিন বাংলাদেশের বিভিন্ন জাতীয় পত্রিকায় লেখালেখি করছে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখায় বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের দ্বিতীয় পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি প্রদান করা হল। এরপূর্বে একমাত্র পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ে।

Comments are closed.