,

সিডিএ কর্ণফুলী(বাম তীর)হাউজিং-এ গৃহ নির্মাণের আহ্বান জানালেন নবনিযুক্ত সিডিএ চেয়ারম্যান

নব নিযুক্ত সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন সিডিএ কর্ণফুলী আবাসিক প্লট মালিক কল্যাণ সমিতির নেতৃবৃন্দ ।

প্রেস বিজ্ঞপ্তি –

সিডিএ কর্ণফুলী (বাম তীর) হাউজিং সোসাইটিতে গৃহ নির্মাণের জন্য ৫১৯ জন প্লট মালিকের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন চ উ ক এর নব নিযুক্ত চেয়ারম্যান জননেতা জহিরুল আলম দোভাষ ।
অদ্য দুপুর ২টায় সিডিএ চেয়ারম্যানের কার্যালয়ে সিডিএ কর্ণফুলী আবাসিক প্লট মালিক কল্যাণ সমিতির নেতৃবৃন্দের সাথে এক সৌজন্য সাক্ষাতে তিনি এই আহ্বান জানান । তিনি বলেন অতিসত্বর ভান্ডারজুড়ি প্রকল্প থেকে ওয়াসার পানি তথায় প্রকল্প থেকে ওয়াসার পানি কর্ণফুলী হাউজিং-এ তথায় সরবরাহের ব্যবস্থা করা হবে, সিডিএ ইতিমধ্যে প্রকল্পে বহুতল ভবনের প্ল্যান অনুমোদন দেয়া শুরু করেছে । প্লট মালিকরা চাইলে অগভীর নলকূপ দিয়ে নির্মাণ কাজ শুরু করতে পারবেন । সময়মত ঘর নির্মাণ না করে প্লট ফেলে রাখলে কর্তৃপক্ষ তা বাজেয়াপ্তির অধিকার সংরক্ষণ করে । তিনি প্লট মালিক সমিতিকে যে কোন প্রকারের সহায়তা দিতে সিডিএ এবং সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন । বিশেষ করে প্রকল্পে ক্ষতিগ্রস্থ নালা নর্দমা ও রাস্তাঘাট সংস্কারেরও নির্দেশ দেন । এই সময় প্লট মালিক সমিতির নেতৃবৃন্দ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান এবং দীর্ঘ ২০ বছর কর্তৃপক্ষের অবহেলিত প্রকল্পটির প্রতি স্বদিচ্ছা প্রকাশ করায় তাঁকে আন্তরিক অভিনন্দন জানান ।
নেতৃবৃন্দ অবিলম্বে প্রকল্পে একটি মসজিদ নির্মাণের উদ্যোগের কথা জানালে তাতে প্রয়োজনীয় সহায়তা প্রদানেরও তিনি আশ্বাস প্রদান করেন । এই সময় প্লট মালিক সমিতির সভাপতি অধ্যক্ষ মোঃ মোজাম্মেল হক, সিনিয়র সহ সভাপতি এডভোকেট জিয়া হাবীব আহ্‌সান, সহ সভাপতি গোলাম ওয়ারেছ, অর্থ সম্পাদক মোঃ সেলিম উদ্দিন, কার্যকরী পরিষদের সদস্য মোয়াজ্জেম হোসেন প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

Comments are closed.