ঢাকাবৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

গরীব ও দুস্থ দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে গ্রীন ভয়েস কক্সবাজার জেলা শাখা।

প্রতিবেদক
নিউজ এডিটর
১২ মে ২০২১, ১:০৯ পূর্বাহ্ণ

Link Copied!

জাবেদুল আনোয়ার

বিশ্বব্যাপী মহামারী আকারে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস কোভিড-১৯। করোনাভাইরাস মোকাবেলায় দেশে দেশে চলছে লকডাউন। ফলে ঘর থেকে বের হতে পারছেন না শ্রমজীবী মানুষজন। কাজ-কর্ম বন্ধ থাকায় অসহায়ত্ব জীবন-যাপন করছে এসব শ্রমজীবি মানুষেরা। একদিকে লকডাউন অন্যদিকে জীবন এই দুইয়ের মাঝে পড়ে সবচেয়ে বিপাকে রয়েছেন মধ্যবিত্ত পরিবারের মানুষজন। তাঁরা না পারেন কাজে যেতে না পারেন কারো কাছে হাত পাততে। যেন তাঁরা উভয় সংকটে।এসব অসহায় মানুষের জীবনের নিরাপত্তার কথা বিবেচনা করে পাশে এসে দাঁড়িয়েছে পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস।

সরকারি নির্দেশনা মেনে নিজ অর্থায়নে অসহায় মানুষদের খুজে খুজে ঈদ সামগ্রী পৌছে দিচ্ছেন গ্রীন ভয়েস কক্সবাজার জেলা শাখার সবুজ বন্ধুরা।জীবনের ঝুঁকি নিয়েই ভালোবাসার টানে নিস্বার্থভাবে এসব কাজ করছেন তাঁরা।সংগঠনটির পক্ষ থেকে দেশের বিভিন্ন জেলার গরীব ও দুস্থ দের মাঝে ঈদ সামগ্রী পৌছে দেয়া হচ্ছে।

গ্রীন ভয়েস কক্সবাজার জেলা সহ- সমন্নয়ক শহিদুল ইসলাম সাহেদ বলেন, গ্রীন ভয়েস প্রতিষ্ঠা কালীন সময় থেকে মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে, তারি ধারাবাহিকতায় জাতীর এই দুর্যোগময় সময় গ্রীন ভয়েস মানবতার কল্যাণে তাদের কাজ অব্যাহত রেখেছে।

গ্রীন ভয়েস কেন্দ্রীয় সহ-সমন্বয়ক জনাব তরিকুল ইসলাম রাতুল বলেন , শ্রমজীবি অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে গ্রীন ভয়েস কাজ করে যাচ্ছে,তারি ধারাবাহিকতায় গ্রীন ভয়েস দেশের বিভিন্ন জেলার গরীব ও দুস্থ দের মাঝে ঈদ সামগ্রী পৌছে দিচ্ছে।জাতীর এই দুর্যোগে সবাইকে একসাথে কাজ করার আহবান করেন।

গ্রীন ভয়েস এর প্রধান সমন্বয়ক আলমগীর কবির জানান,গ্রীন ভয়েস শুধু একটি পরিবেশবাদী যুব সংগঠন-ই নয়। পরিবেশ সচেতনতার পাশাপাশি আমরা চেষ্টা করি যেকোন দূর্যোগ বা মহামারী পরিস্থিতে অসহায়-গরীব মানুষদের পাশে দাঁড়াতে।এরই ধারাবাহিকতায় বিশ্বব্যাপী মহামারী আকারে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে দেশজুড়ে চলা লকডাউনে আঁটকা পড়া অসহায় মানুষদের ঘরে গ্রীন ভয়েস এর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করেছি। এসব মানুষের মুখে হাসি ফুটাতে পারার মধ্যে স্বার্থকতা খুজে পাই। সমাজের কিছু বিত্তবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের সহায়তায় আমরা এই কার্যক্রম অব্যাহত রেখেছি।

49 Views

আরও পড়ুন

দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজিত

শেরপুরে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আ’ত্ম’হ’ত্যা

নাইক্ষ্যংছড়ি সীমান্ত দিয়ে আবারো জান্তা বাহিনীর ১০ সদস্য বাংলাদেশে আশ্রয় !! 

তরুণ কবি তানভীর সিকদারের একান্ত সাক্ষাৎকার

মানবতার ফেরিওয়ালা

রাজশাহীর দুই উপজেলায় আট চেয়ারম্যান প্রার্থী

রাজশাহীতে র‌্যাবের পৃথক অভিযানে ছিনতাইয়ের মালামালসহ ০৩ জন গ্রেফতার ।

আনোয়ারায় মৎস্যপল্লীতে আগুন, কোটি টাকার ক্ষয়ক্ষতি

নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

চকরিয়ায় মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ নির্মাণ কাজের শুভ উদ্বোধন

শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবারকে হয়রানির প্রতিবাদে মানববন্ধন

সমগ্র মুসলিম বিশ্ব ফিলিস্তিনের স্বাধীনতা উদযাপন করবে–খামেনি