ঢাকামঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

নীলফামারীতে পৃথক দুটি দূর্ঘটনায় মারা গেল ২ শিশু।

প্রতিবেদক
নিউজ ভিশন
২ মে ২০২১, ৯:২১ অপরাহ্ণ

Link Copied!

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীতে আজ পৃথক দুটি দূর্ঘটনায় ঝরে গেল দেশের আগামীর ভবিষ্যত তাজা দুটি প্রান ।

আজ রবিবার নীলফামারীর জেলা সদরের দারোয়ানি টেক্সটাইল মিলে পুকুরে পানিতে ডুবে ফাইয়াজ( ৯)নামে এক শিশু ও নীলফামারীর ডিমলা উপজেলার ডিমলা ডোমার আঞ্চলিক মহাসড়কের রামডাঙ্গা ফরেস্টের বাগানে ট্রাকের ধাক্কায় সুমন ইসলাম(১০) নামে এক শিশু নিহত হয়।
নীলফামারীর টেক্সটাইল মিলে পুকুরে ডুবে নিহত শিশু ফাইয়াজ দারোয়ানী টেক্সটাইল মিলের মোহাম্মদ মহসিন আলীর ছোট ছেলে।
ফাইয়াজ আজ দুপুরে তার পাচ বন্ধু মিলে পুকুরে গোসল করতে গেলে সে পানিতে ডুবে গেলে তার বন্ধুরা চিৎকার শুরু করলে স্হানীয় লোকজন ছুটে এসে তার লাশ উদ্ধার করে ।

এবিষয়ে উদ্ধারকারী একজনের সাথে কথা হলে তিনি বলেন আমি খবর পাওয়া মাত্র সেখানে গিয়ে পুকুরে নেমে অনেক খুঁজে পরে তার লাশ উদ্ধার করি ।

এবিষয়ে নীলফামারীর সদর থানা পুলিশের এসআই আব্দুর সবুর এর সাথে কথা হলে তিনি বলেন আমি খবর পাওয়া মাত্র সেখানে গিয়ে পুকুরে ডুবে নিহত হওয়া শিশুর লাশ উদ্ধারে এলাকাবাসীকে সাহায্য করি এবং জনগনকে শান্ত রাখার চেষ্টা করি।

এদিকে ডিমলা উপজেলায় বিকেলে ডোমার ডিমলা উপজেলার আঞ্চলিক মহাসড়কের রামডাঙ্গা ফরেস্টের বাগানে ট্রাকের ধাক্কায় নিহত শিশু সুমন উক্ত এলাকার ভ্যান চালক সুলতানের একমাত্র ছেলে ।

বিকেলে সুমন ইসলাম রাস্তা পাড় হবার সময় দ্রুতগতিতে ছুটে আসা একটি ট্রাকের ধাক্কায় সে ঘটনা স্হলে নিহত হয় ।

এবিষয়ে ডিমলা থানার এসআই অনন্তর কুমার রায়ের সাথে কথা হলে তিনি বলেন আমি খবর পাওয়া মাত্র সেখানে গিয়ে লাশ উদ্ধার করি এবং পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ সেখানেই তাদের পরিবারের লোকদের কাছে বুঝিয়ে দেওয়া হয় তবে আমরা ঘাতক ট্রাক টিকে আটক করতে পারি নাই ।

66 Views

আরও পড়ুন