ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  1. সর্বশেষ

ঢাবি ছাত্রলীগ নেতাকে জড়িয়ে ফেবুতে কুরুচিপূর্ণ মন্তব্য করায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

প্রতিবেদক
নিউজ এডিটর
১১ এপ্রিল ২০২১, ৭:১৭ অপরাহ্ণ

Link Copied!

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি :

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের মহেষপুর গ্রামের বাসিন্দা ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আফজাল খান (২৪) কে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নানা ধরনের কুরুচিপূর্ণ ও আপত্তিকর মন্তব্য করায় ১০জনকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় মামলা হয়েছে। শনিবার রাতে ওই ছাত্রলীগ নেতা বাদী হয়ে ধর্মপাশা থানায় এই মামলাটি করেছেন। আসামিদের বাড়ি জয়শ্রী ইউনিয়নের বিভিন্ন গ্রামে।
ধর্মপাশা থানা পুলিশ ও ওই শিক্ষার্থীর সঙ্গে কথা বলে জানা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আফজাল খান গত ২৯ মার্চ দুপুরে হেফাজতে ইসলামের সহিংসতার ছবি দিয়ে ফেসবুকে একটি পোস্ট দেন। ছাত্রলীগ নেতার এই পোস্ট করা নিয়ে গত ৭এপ্রিল হেফাজত ইসলামের নয়জন সমর্থক ও যুবদলের স্থানীয় এক কর্মী ছাত্রলীগ নেতা আফজাল খানকে জড়ি্য়ে মিথ্যা ও কুরুচি মন্তব্য করে ফেসবুকের নিজ নিজ আইডিতে পোস্ট দেন।

ছাত্রলীগ নেতা আফজাল খান বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় ১০জন আসামির মধ্যে নয়জন হেফাজত ইসলামের সমর্থক ও একজন যুবদল কর্মী। আমাকে হেয় প্রতিপন্ন করে মানহানিকর মিথ্যা ও বিভ্রান্তিমূলক নানা মন্তব্য করায় আমি এই মামলা করেছি। তবে এ নিয়ে আসামিদের কারও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
ধর্মপাশা থানার অফিসার ইনচার্জের অতিরিক্ত দায়িত্বে থাকা ওসি (তদন্ত) মো.আতিকুর রহমান বলেন,মানহানি ও আপত্তিকর মন্তব্য,মিথ্যা ও বিভ্রান্তিমূলক তথ্য উপস্থাপন করে আইনশৃঙ্খলার অবনতির করার দায়ে ডিজিটাল নিরাপত্তা আইনে এই মামলা হয়েছে। মামলা নম্বর ৪। মামলাটির তদন্ত কার্যক্রম অব্যাহত ও আসামিদের গ্রেফতারের চেষ্ঠা চলছে।#

73 Views

আরও পড়ুন

রাজধানীতে হঠাৎ বৃষ্টি, সাথে তুমুল বজ্রপাত

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু

গাইবান্ধায় নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত

আলোচিত মিল্টন সমাদ্দার গ্রেফতার

নওজোয়ানের সংবর্ধনায় চবি ভর্তি পরীক্ষায় ১ম স্থান অর্জনকারী মোবারক হোসাইন

শুধু গরমে গাছের গুরুত্ব নয়, গাছ লাগাতে হবে সারাবছর

বিশ্ব শ্রমিক দিবস : একটি পর্যালোচনা

কুবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

তীব্র তাপদাহে বাড়ছে রোগী : বারান্দা-মেঝেতে একের স্থানে তিন

সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় ৪৩.৭ ডিগ্রি সেলসিয়াস

দোয়ারাবাজারে ধ’র্ষ’ণের পর কলেজ ছাত্রী খু’ন, খু’নী লিটন আটক!