ঢাকামঙ্গলবার , ১৯ মার্চ ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

গাইবান্ধার সাদুল্লাপুরে মেয়েকে ধর্ষনের অভিযোগে পিতাকে গ্রেফতার করেছে পুলিশ

প্রতিবেদক
নিউজ এডিটর
৩০ জুলাই ২০২০, ১২:২৯ পূর্বাহ্ণ

Link Copied!

আব্দুল মুনতাকিন জুয়েল,,গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার শ্রীকলা গ্রামে মা প্যারালাইসিস হয়ে বিছানায় পড়ে থাকায় নিজ পিতা মোখলেছুর রহমান এর হাতে ধর্ষনের স্বীকার হলেন মেয়ে মিথুন বেগম। এতে করে পিতাকে গ্রেফতার করে মঙ্গলবার রাত্রে পিবিঅাই অফিসে রাত্রে সংবাদ সম্মেলন করেছে গাইবান্ধা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন ( পিবিঅাই) এর পুলিশ সুপার এ আর এম আলিফ।

সংবাদ সম্মেলনে লিখিত প্রেস রিলিজ সূত্রে জানা গেছে, গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার শ্রীকলা গ্রামের কিনা মামুদ কিনা ফকির এর ছেলে মোখলেছুর রহমান এর মেয়ে মোছা: মিথুন বেগম (২২) এর সাথে উপজেলার গোপালপুর গ্রামের রজ্জব আলীর সাথে বিয়ে হয়। বিয়ে হওয়ার পর ঘর সংসার করাকালে মিথুন বেগম একটি সন্তান জন্ম দেয়। এদিকে মিথুন বেগমের স্বামী মো: রজ্জব আলী ঢাকায় কাজ করতে গেলে মোছা: মিথুন বেগম বাবার বাড়িতে যায়। এদিকে ভিকটিম মিথুন বেগমের মা প্যারালাইসিস হয়ে বিছানায় পড়ে থাকায় বাবা মোখলেছুর রহমান প্রায়ই রাতের বেলা মেয়ের শোয়ার ঘরের বিছানায় যেয়ে মেয়ে মিথুনকে বিভিন্নভাবে যৌন উত্তেজন করার পাশাপাশি ফুসলিয়ে ধর্ষন করে। এরপর বিভিন্ন তারিখ ও সময়ে একাধিকবার ধর্ষন করে। গত ২০১৯ সালের ১৫ই ডিসেম্বর মেয়ের মা বাড়িতে না থাকার সুযোগে দুপুর বেলা বাড়ির রান্নাঘরের ভিতর ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে।
পরে এবিষয়ে চলতি সালের ১১ফেব্রুয়ারি সাদুল্লাপুর থানায় একটি মামলা হয়। যার মামলা নং ১৮ ও ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১)। জিরার নং -৩৪/২০২০। মামলা হবার পর গাইবান্ধা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন মামলাটির তদন্তভার গ্রহন করে এসঅাই নিরস্ত্র মো: এমদাদুল হক প্রামাণিককে আই/ও নিয়োগ করার পর পিবিঅাই ডিঅাইজি বনজ কুমার মজুমদার এর তত্তাবধানে ও দিক নির্দেশনায় পিবিঅাই এর গাইবান্ধা পুলিশ সুপার এ আর এম আলিফ তদন্ত তদারকি করে ধর্ষক মোখলেছুর রহমান পলাতক থাকায় তথ্যপ্রযুক্তি ব্যবহার করে গত ১৬ জুলাই ২০২০ ইং তারিখে নরশিংদী জেলার পলাশ থানাধীন ডাঙ্গা কাজিরচর এলাকা হতে গ্রেফতার করে ও ধর্ষক বিষয়টি স্বীকার করে। কু প্রবৃত্তির তাড়নায় উক্ত মোখলেছুর নিজের মেয়েকে ধর্ষন করার কথা স্বীকার করায় ফৌ:কা: বি: ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করেছে।

অন্যদিকে, গাইবান্ধার বালুয়ায় রিপা বেগমকে গনধর্ষনের অভিযোগে মামলা গ্রহনের দিনেই ধর্ষক শাহআলমকে বালুয়ার তার নিজের বাসা থেকে গ্রেফতার করেছে পিবিঅাই পুলিশ।

61 Views

আরও পড়ুন

চরফ্যাশনে মাদ্রাসা শিক্ষক ও ছাত্রকে মারধর : থানায় অভিযোগ

আলাপরত কবি নজরুল-বঙ্গবন্ধুর ছবি উপহার ও ইফতার মাহফিল

জামালপুরে এক বউ নিয়ে দুই স্বামীর টানাটানি

বোয়ালখালীতে গাছ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

রামুতে বাঁকখালী নদীর বুকে তামাকের থাবা

নানা আয়োজনে হাজি এম এ কালাম সরকারি কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন!

ফেনী শহরে দৃষ্টিনন্দন ইসলামী স্থাপত্যশৈলী চিত্র প্রদর্শনী ভাস্কর্য নির্মাণ

শার্শায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারত থেকে এলো ৪০০ টন আলু

আনোয়ারায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আদমদীঘিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

বঙ্গবন্ধু ও বাংলাদেশ অবিচ্ছেদ্য বন্ধনে আবদ্ধ : এম এ মান্নান