ঢাকাসোমবার , ৬ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

প্রধানমন্ত্রীর জন্মদিনে আ’লীগের আয়োজনে এম,এ কালাম সরকারি কলেজ ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রতিবেদক
নিউজ এডিটর
২৮ সেপ্টেম্বর ২০১৯, ৬:৫৮ অপরাহ্ণ

Link Copied!

—————-
শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে::

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম শুভ জন্মদিন উপলক্ষে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে।
এ উপলক্ষে শনিবার ২৮ সেপ্টম্বার দিনের প্রথম প্রহরে কর্মসূচির মধ্যে ছিল কেক কাটা, আলোচনা সভা, দোয়া মাহফিল ও আনন্দ মিছিল ।
শুভানুধ্যায়ী ও দলীয় নেতা-কর্মীদের উপস্থিতিতে নাইক্ষ্যংছড়ি উপজেলাস্থ জেলা পরিষদ ডাকবাংলোতে সকালে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। সেখানে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।
দ্বিতীয় পর্যায়ে কর্মসূচীতে বিকেল ৪টায় উপজেলা আ,লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কেক কেটে জম্মদিন পালন করা মূর্হুতে কলেজ ক্যাম্পাস থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ পরে জেলা পরিষদ ডাকবাংলোর প্রাঙ্গণে এসে শেষ হয়। এরপর ”শুভ শুভ শুভ দিন-শেখ হাসিনার জন্মদিন” স্লোগানে স্লোগাণে উপস্থিত আ,লীগ,যুবলীগ,স্বেচ্ছা-সেবকলীগ,কৃষকলীগ,শ্রমীকলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা কেক কাটেন।
প্রধানমন্ত্রীর জন্মদিনের কর্মসূচিতে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সাথে সাধারণ ছাত্রছাত্রীরাও অংশগ্রহন করেন।
এসময়, উপজেলা আ,লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো,শফি উল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো,ইমরান মেম্বারের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা সহ সভাপতি আবু তাহের কোম্পানী, তসলিম ইকবাল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ডা: সিরাজুল হক,দপ্তর সম্পাদক এম,এস ইকবাল চৌধুরী শামীম, কৃষকলীগ সভাপতি মোস্তাফা কামাল লালু,সা:সম্পাদক সাইফুদ্দীন মামুন শিমুল,শ্রমিকলীগ সভাপতি মো,জহির উদ্দীন,সাধারণ সম্পাদক পাইসু মার্মা,স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মো,আব্দু সাত্তার,যুবলীগ সভাপতি মো,জসিম উদ্দীন,সহ-সভাপতি হোছাইন আহাম্মেদ,সাধারণ সম্পাদক মো,আলী হোসেন মেম্বার,সাংস্কৃতি বিষয়ক সম্পাদক সুজন দাস,যুবনেতা নাজমুল হাছান,রফিক উল্লাহ,ইব্রাহিম আজাদ,সদর ইউনিয়ন সভাপতি সাইফুল্লাহ কবির বাবুল,সম্পাদক ফাহিম ইকবাল চৌধুরী খাইরু,ছাত্রলীগ সভাপতি বদরুল্লাহ কবির বিন্দু,ভারপ্রাপ্ত সা: সম্পাদক রেজাউল করিম, ছাত্রনেতা ফরিদ উল্লাহ, কলেজ ছাত্রলীগ সভাপতি ইরফান মাহাবুব রায়হান,সধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু,কলেজ ছাত্রনেতা আবরার প্রমূখ।

192 Views

আরও পড়ুন

বজ্রপাতে অগ্নিদগ্ধ হয়ে খাগড়াছড়িতে নিহত-৩

দুবাই ইন্টারন্যাশনাল সাইন্স ফেস্টে তানযীমুল উম্মাহ আলিম মাদ্রাসা সাইন্স ক্লাবের অংশগ্রহণ

নাইক্ষ্যংছড়ি সীমান্তে মাইন বিস্ফোরণে পা হারারো যুবক,আহত ৩

কুবির তিন হলে তিন হাউজ টিউটর নিয়োগ

শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত

মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান

আনোয়ারায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী পারভীন হাবিবের উঠান বৈঠক

শেরপুরের নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেনের সাথে সাংবাদিকদের মতবিনিময়

আজ থেকে রেলের বাড়তি ভাড়া কার্যকর । জেনে নিন কোন রুটে কত বেড়েছে-

বনানীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন পোশাক শ্রমিকরা

বিতর্কে জয়ী রাবির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল

জৈন্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক পেয়ে আনুষ্টানিক প্রচারণা শুরু।