ঢাকারবিবার , ৫ মে ২০২৪
  1. সর্বশেষ

জগন্নাথপুরে ৫৬৭ জন রোগীকে বিনামুল‌্যে চক্ষু চিকিৎসা ও ওষুধ প্রদান

প্রতিবেদক
নিউজ এডিটর
২৪ সেপ্টেম্বর ২০১৯, ১:২৯ পূর্বাহ্ণ

Link Copied!

জগন্নাথপুর প্রতিনিধি :

সুনামগঞ্জের জগন্নাথপুরে ৫৬৭ জন দরিদ্র পরিবারের রোগীকে বিনামুল‌্যে চক্ষু চিকিৎসা ও ওষুধ প্রদান করা হয়েছে।
২৩ সেপ্টেম্বর সোমবার জগন্নাথপুর হারুনুর রশীদ হিরন মিয়া স্মৃতি সংসদের উদ্যোগে ও আযান এন্ড গ্যাপ ফাউন্ডেশন (ইউকে) এর আর্থিক সহযোগিতায় এবং সিলেট আধুনিক চক্ষু হাসপাতালের সার্বিক সহায়তায় স্থানীয় আবদুল খালিক উচ্চ বিদ্যালয়ে বিনামূলে চক্ষু চিকিৎসা প্রদান উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আ.লীগের সহ-সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ। হারুনুর রশীদ হিরন মিয়া স্মৃতি সংসদের সভাপতি ও পৌর আ.লীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়ার সভাপতিত্বে এবং সংসদের সাধারণ সম্পাদক ও পৌর আ.লীগের সাংগঠনিক সম্পাদক শশী কান্ত গোপের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী, সিলেট আধুনিক চক্ষু হাসপাতালের পরিচালক রমেশ চন্দ্র দাস ও আযান এন্ড গ্যাপ ফাউন্ডেশনের ফাউন্ডার ফরহাদ মিয়া।

বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা কৃষক লীগের সভাপতি ও জগন্নাথপুর বাজার বণিক সমিতির সভাপতি আফছর উদ্দিন ভূইয়া, ব্যবসায়ী সালাহ উদ্দিন ভূইয়া, উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মনোয়ার আলী প্রমূখ।
এ সময় অত্র বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক সাইদুর রহমান, উপজেলার কলকলিয়া ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি নুরুল হক, জগন্নাথপুর বাজারের সাবেক সহ-সেক্রেটারি জুনেদ আহমদ ভূইয়া, পৌর নবীন লীগের সভাপতি আশিক মিয়া, সাধারণ সম্পাদক শিমুল মিয়া ভূইয়া সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্টরা জানান, এতে ৫৬৭ জন দরিদ্র পরিবারের রোগীকে চক্ষু চিকিৎসা এবং প্রয়োজনীয় ওষুধ বিনামূলে প্রদান করা হয়েছে। এর মধ্যে ১৩৬ জন রোগীকে সিলেট আধুনিক চক্ষু হাসাপাতালে রেফার করা হয় এবং ৪৪২ জন রোগীকে চশমা প্রদান করা হয়েছে। দিন ব্যাপী রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন সিলেট আধুনিক চক্ষু হাসপাতালের ডাঃ আবদুর রহমান, ডাঃ তানজিম আহমদ, ডাঃ গোলাম রাব্বানী ও ডাঃ শ্রীবাস দাস। #

150 Views

আরও পড়ুন

জৈন্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক পেয়ে আনুষ্টানিক প্রচারণা শুরু।

নোয়াখালীতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে শোভাযাত্রা ও আলোচনা সভা

রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ।

মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্হান ও বীর মুক্তিযোদ্ধাদের সমাধি সংরক্ষণ করবে সি.ডি.এ

প্রেমের টানে চলে আসা খাসিয়া নারীকে ভারতে ফেরত

শনিবার যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে

গাইবান্ধা শাহ সিমেন্টের প্রতিটি বস্তায় ৫/৭ কেজি পরিমাপে কম থাকায় দোকানসহ গোডাউন সিলগালা

মিথিলা শ্রেষ্ট শিক্ষার্থী আদমদীঘি জাতীয় শিক্ষা সপ্তাহের ফলাফল ঘোষনা

নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় বীর মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায়

রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন পত্র জমা।

শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুক্তি পেছালো আল্লামা মামুনুল হকের