ঢাকাশনিবার , ৭ সেপ্টেম্বর ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

রাঙামাটিতে পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ণ

Link Copied!

|| রাঙামাটি প্রতিনিধি ||

রাঙামাটি শহরের শহীদ আব্দুল আলী একাডেমী একালা থেকে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) সকালে ৩৫০ পিচ ইয়াবাসহ ২ জন পাচারকারী আটক করেছে। তারা হলেন, মোঃ আরিফুল হাসান (২৩) ও মোঃ বেলাল হোসেন (৩২)।

পুলিশ জানিয়েছে, গোপন তথ্যের ভিত্তিতে রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী’র তত্ত্বাবধানে এসআই ইরফান উদ্দিন রাজিব’র নেতৃত্বে এএসআই ফিরোজ আলম, এএসআই হুমায়ুন কবির, এএসআই সালাউদ্দিন ও এএসআই অর্পন সেনের সমন্বয়ে পুলিশের বিশেষ টীম একাধিক ভাগে বিভক্ত হয়ে শহরের শহীদ আব্দুল আলী একাডেমী এলাকায় মঙ্গলবার ভোর থেকে ওঁৎ পেতে থাকে। সকাল আনুমানিক সাড়ে ৭টার সময় ইয়াবা পাচারকারীদের আস্তানা পুলিশ ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা পালাতে চেষ্টা করলে, পুলিশ তাদেরকে আটক করে। এসময় পুলিশ শহীদ আবদুল আলী একাডেমী পূর্বপার্শ্বে মহরম সওদাগরের বাসার পিছনে কাপ্তাই লেকের পাড়স্থ মোঃ বেলাল হোসেন’র কাছ থেকে ৩২২ পিস ইয়াবা ট্যাবলেট ও মোঃ আরিফুল হাসান’র কাছ থেকে ২৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ সর্বমোট ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে। ইয়াবাসহ আটক ২জন মাদক কারবারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ’র মাদক বিরোধী জিরো টলারেন্স’র অংশ হিসেবে পুলিশের চৌকস এ আভিযানিক টীম তখন অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতারী পরোয়ানা তামিলের লক্ষে বিশেষ অভিযানে নিয়োজিত ছিলো জানিয়ে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী বলেন, মাদক নিয়ন্ত্রণ ও অপরাধ দমনে পুলিশের চলমান অভিযান অব্যাহত থাকবে।

অভিযান বিষয়ে রাঙামাটি সদর সার্কেল’র অতিরিক্ত পুলিশ সুপার মো: জাহেদুল ইসলাম বলেন, মাদকের ভয়াল গ্রাস থেকে যুব সমাজকে রক্ষায় আমরা মাঠে আছি। মাদকের বিরুদ্ধে পুলিশের চলমান অভিযান অব্যাহত থাকবে। #

86 Views

আরও পড়ুন

শান্তিগঞ্জ প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত

জাতীয় সাংবাদিক সংস্থা কক্সবাজার জেলা কমিটির মতবিনিময়

ফটিকছড়িতে ছাত্র অধিকার পরিষদের আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

শিক্ষার্থীদের বের করে ছাত্রদলের জবির হল দখল

সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরি আলোচনা সভা সম্পন্ন

শান্তিগঞ্জে প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে অভিভাবক সমাবেশ

শান্তিগঞ্জে ১০ শ্রেণীর শিক্ষার্থীদের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

মৌলভীবাজারে স্বেচ্ছাসেবক দলের আন্তর্জাতিক সম্পাদক শাহীনকে সংবর্ধনা প্রদান 

জামালপুরে আওয়ামী নেতা বাবুল ক্ষমতাকে পুঁজি করে সম্পদের পাহাড় গড়েছেন

ক্ষুদ্র পাট ব্যবসায়ী ধর্মমন্ত্রী হয়ে হাজার কোটি টাকার মালিক, রয়েছেন আত্মগোপনে 

সরকার পতনের এক মাসপূর্তিতে শেরপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শহীদী মার্চ অনুষ্ঠিত

শেরপুরে সরকারি আবাসনে বসবাসকারী হিজড়াদের ওপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে মানববন্ধন