ঢাকাশনিবার , ২৭ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

ঢাবিতে ছাত্রদল ও সাংবাদিকদের উপর ছাত্রলীগের হামলা

প্রতিবেদক
নিউজ ভিশন
২৩ সেপ্টেম্বর ২০১৯, ৩:৫৪ অপরাহ্ণ

Link Copied!

ঢাবি প্রতিনিধি :

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় ছাত্রদলের নেতাকর্মীদের ব্যাপক মারধর করেছে বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগ। এ সময় পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে মারধরের শিকার হয়েছেন বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকরা। মারধর করে তাদের মোবাইলও কেড়ে নেওয়া হয়েছে।

মারধরের শিকার সাংবাদিকরা হলেন, স্টুডেন্ট জার্নালের ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আনিসুর রহমান ও বিজনেস বাংলাদেশের প্রতিনিধি আফসার মুন্না, প্রতিদিনের সংবাদের প্রতিনিধি রাহাতুল ইসলাম। তাদেরকে বেধড়ক মারধর করে ছাত্রলীগ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি সনজিত আনিসুর রহমানের ফোন নিজে কেড়ে নেন। সাংবাদিক পরিচয় দেওয়া সত্ত্বেও ছাত্রলীগ নেতা সনজিত আনিসুর রহমানকে চড় থাপ্পড় মারেন বলেও অভিযোগ উঠেছে।

আনিসুর রহমান জানান, ‘ছাত্রলীগের নেতাকর্মীরা ছাত্রদলের কর্মীদের ডাচের সামনে বেধড়ক মারধর করছিল। সামনে মারধর করায় আমি আমার পেশাগত দায়িত্ব পালনে ভিডিও করার জন্য আমি আমার ফোন বের করি। কিন্তু ফোন বের করতেই সনজিতের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা আমাকে বেধড়ক মারধর শুরু করে।’

তিনি বলেন, ‘আমি সাংবাদিক পরিচয় দিলে সনজিত দৌড়ে এসে আমাকে চড়-থাপ্পর মারতে থাকে। এসময় সূর্যসেন হলের ভিপি মারিয়াম জামান সোহান, হল শাখার যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শপু, সদস্য সাব্বির হাসান শোভন, হলের সভাপতি প্রার্থী নাহিদ হাসান, আমাকে মারধর করেন। সাংবাদিক পরিচয় দিলে সনজিত দৌড়ে এসে আমাকে মারতে থাকে। এসময় তিনি আমার ফোন কেড়ে নেন।’

আফসার মুন্না বলেন, ‘আমি ও আমার বন্ধুরা টিএসসিতে বসে ছিলাম। এসময় ছাত্রলীগ অতর্কিত হামলা চালায় ছাত্রদলের উপর। আমি ছবি তুলতে গেলে ছাত্রলীগের সহ-সভাপতি হোসাইন মুহাম্মদ আপেল, ঢাবি শাখার উপ প্রচার সম্পাদক মহসিন তালুকদারসহ আরো অনেকে আমাকে ঘিরে মারধর শুরু করে।

177 Views

আরও পড়ুন

নতুন কর্মসূচী ঘোষণা করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ

উপজেলা নির্বাচন পরিক্রমা...
নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ সাংসদ ইবরাহীমের বিরুদ্ধে

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে ঢাকায় প্রথম ফার্মা সামিট’২৪ অনুষ্ঠিত

ক্রিকেট ইতিহাসে রেকর্ড সৃষ্টি : কোনও রান না দিয়েই ৭ উইকেট

চুয়েট বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

এশিয়া এখন জ্বলন্ত উনুন চলছে তীব্র তাপপ্রবাহ

কাটা হবে ৩ হাজার গাছ, বন বিভাগ বলছে ‘গাছ রক্ষার কোনো সুযোগ নাই’

নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠালো বিজিবি !! 

শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি ॥ দেবশীষ- সভাপতি, মেরাজ সা: সম্পাদক

রাজশাহীতে বিএসটিআই’র অভিযানে ৩টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা।

শেরপুরে চাঞ্চল্যকর গণধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামী কানন মিয়া গ্রেফতার

আদমদীঘিতে অবৈধ ভাবে মাটি কাটার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা