ঢাকাবৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. খেলাধুলা

শেরপুরে প্রথম বিভাগ ক্রিকেট লীগে মিমোজাকে হারিয়ে চ্যাম্পিয়ন শেরপুর ক্রিকেট ক্লাব

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১ জুন ২০২৩, ১২:৪০ পূর্বাহ্ণ

Link Copied!

রাকিবুল আওয়াল পাপুল, শেরপুর প্রতিনিধি :

শেরপুরে প্রথম বিভাগ ক্রিকেট লীগের ফাইনাল খেলায় মিমোজা স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে শেরপুর ক্রিকেট ক্লাব। ৩১ মে বুধবার বিকেলে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। জেলা ক্রীড়া সংস্থার (ডিএসএ) এ খেলার আয়োজন করে।

খেলায় প্রথমে ব্যাট করতে নেমে ৪১.৩ ওভারে ১৪৪ রানে অলআউট হয় মিমোজা স্পোর্টিং ক্লাব। জবাবে ব্যাট করতে নেমে ৩৯.৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৮ করে শিরোপা জিতে নেয় শেরপুর ক্রিকেট ক্লাব। খেলায় অনবদ্য নৈপূণ্যের জন্য শেরপুর ক্রিকেট ক্লাবের সাখাওয়াত হোসেন ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হন। আর টুর্নামেন্ট সেরা নির্বাচিত হয়েছেন একই ক্লাবের ক্রিকেটার রাকিবুল আতিক।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার হিসেবে নগদ অর্থ ও ট্রফি তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি সাহেলা আক্তার। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, অতিরিক্ত সাধারণ সম্পাদক জাকির হোসেন বাবুল, জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকার, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, জেলা ক্রিকেট এ্যাসোসিয়েশনের সভাপতি তৌহিদুর রহমান পাপ্পু, মিমোজা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী জাকির হোসেন বাচ্চু, উত্তরা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক জুবায়ের রহমান বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আম্পায়ার্স এ্যাসোসিয়েশনের সভাপতি হাকিম বাবুল।

উল্লেখ্য, শেরপুরে প্রায় ৭ বছর পর আয়োজিত প্রথম বিভাগ ক্রিকেট লীগে ৮টি দল দু’টি গ্রুপে ভাগ হয়ে গ্রুপ পর্যায়ে রাউন্ড রবীন লীগ ভিত্তিতে প্রতিদ্বন্দ্বিতা করে। চ্যাম্পিয়ন ও রানার্স আপ দল ছাড়াও অংশগ্রহণকারী প্রত্যেক দলের জন্য ছিল ১০ হাজার টাকা করে পার্টিসিপেশন মানি।

255 Views

আরও পড়ুন

নাগরপুরে বীর মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন আলো এর দাফন সম্পন্ন

দোয়ারাবাজারে বালিউড়া বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন সম্পন্ন

যৌথ-বাহিনীর কেএনএফ বিরোধী অভিযান বন্ধের দাবীতে রাঙামাটিতে ইউপিডিএফ’র অবরোধের ডাক

রাজশাহীতে আদালতে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় আহত দুই বোন

রামুতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের বাৎসরিক অগ্রগতি অবহিতকরন ও শিখন সভা সম্পন্ন।

হকনগর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সভাপতি আনোয়ার ভুইয়া, কোষাধ্যক্ষ আলম মিয়া

টঙ্গী’তে সালাতুল ইসতিস্কা বৃষ্টি প্রার্থনার নামাজ আদায়

হিটস্ট্রোকে এবার মৃত্যুবরণ করলেন পুলিশ সদস্য

সাংসদ আবদুচ ছালামের সাথে বোয়ালখালী প্রাথমিক শিক্ষা পরিবারের মতবিনিময়

জবি গ্রীন ভয়েসের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

গরম নিয়ে চিফ হিট অফিসারের পরামর্শ

জানা গেলো ঈদুল আজহার সম্ভাব্য তারিখ