ঢাকামঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

ভর্তিচ্ছু ও অবিভাবকদে পাশে দাড়িয়েছে ইবি ছাত্রলীগ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৩ জুন ২০২৩, ৭:৫৮ অপরাহ্ণ

Link Copied!

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের গুচ্ছভিত্তিক এ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এতে হাজার হাজার শিক্ষার্থী ও অভিভাবকদের সমাগম হয়েছে। এসময় ভর্তিচ্ছু শিক্ষার্থী ও অবিভাবকদের সার্বিক সহযোগিতা করার জন্য নানা কর্মসূচি গ্রহণ করেছে শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

শনিবার(৩ জুন) সরেজমিনে দেখা যায় পরীক্ষার্থী ও অবিভাবকদের জন্য পরীক্ষা অনুষ্ঠিত হওয়া পাঁচটি একাডেমিক ভবনের সামনে ছাত্রলীগের হেল্প ডেস্ক। যার মধ্যে ছিল, তথ্য সহায়তা বুথ, মেডিকেল বুথ, বিনামূল্যে ঠান্ডা পানি বিতরণ, মাস্ক বিতরণ, কলম বিতরণ ইত্যাদি।

এছাড়াও অনেক পরীক্ষার্থী সঠিক সময়ে পরীক্ষা কেন্দ্রে পৌঁছাতে পারেননা। এমতাবস্থায় এসব পরীক্ষার্থীর সহায়তায় ‘জয় বাংলা’ বাইক সার্ভিসের মাধ্যমে কেন্দ্রে পৌছে দিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সবসময় শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে। সেরুপ আজকে আমাদের কার্যক্রম ছিলো তীব্রগরমে অবিভাবকদের মাঝে পানি বিতরণ আর দেরী করে আসা শিক্ষার্থীদের কেন্দ্রে পৌছে দেয়া। এছাড়াও নবাগত শিক্ষার্থীদের জন্য শিক্ষা, শান্তি, প্রগতির আহ্বান জানায়।

শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী ভর্তি পরীক্ষা দিতে আসা পরীক্ষার্থীদের সব ধরনের সুযোগ-সুবিধার ব্যবস্থা করেছে সব বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। আমরাও পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের ব্যাগ রাখা, ইলেকট্রনিকস ডিভাইস নিরাপদে রাখার ব্যবস্থা করেছি।

116 Views

আরও পড়ুন