ঢাকামঙ্গলবার , ১৯ মার্চ ২০২৪
  1. সর্বশেষ

নতুন নেতৃত্বে ইবি ফটোগ্রাফি সোসাইটি

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১ জুন ২০২৩, ১:৩৪ পূর্বাহ্ণ

Link Copied!

ইবি প্রতিনিধি :

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ফটোগ্রাফি সোসাইটিতে ২৩ সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে আল ফিকহ এন্ড লিগাল স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নাসির উদ্দীন আবির এবং সাধারণ সম্পাদক হিসেবে উন্নয়ন অধ্যয়ন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের হৃদয় তালুকদার মনোনীত হয়েছেন।

বুধবার (৩১ মে) সংগঠনটির উপদেষ্টা আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মণ্ডল, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মো. শরিফুল ইসলাম ও ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কে.এম. শরাফ উদ্দিন সাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এছাড়াও কমিটির অন্যান্য সদস্যরা হলেন: সহ সভাপতি আহমেদ জুবায়ের, যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদুল হাসান মোয়াজ, তন্ময় হাফিজ, মাইনুল ইসলাম, মো. সালাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক সিরাজুজ্জামান গালিব, ফয়সাল ফাহিম, দপ্তর সম্পাদক নাঈম ইসলাম, মতিউর রহমান ও শরিফুল ইসলাম মজুমদার, কোষাধ্যক্ষ এস.কে. শামীম রেজা, মো: রিজওয়ান খান, আই টি সম্পাদক হাসিন ইনতাশাফ অর্পো, পরিকল্পনা ও প্রদর্শনী সম্পাদক ইমন হোসাইন ও শাওয়ানা শামীম, প্রকাশনা সম্পাদক মোতালেব বিশ্বাস লিখন, বনি আমিন, মানব সম্পদ সম্পাদক শাহরিয়ার নাফিজ রনি, বিজ্ঞাপন সম্পাদক ফারহানা ইবাদ, মাহবুবুর রহমান, চিত্রনাট্য লেখক অতিথিসেবক লামিয়া হোসাইন।

এবিষয়ে নবনিযুক্ত সাধারণ সম্পাদক হৃদয় তালুকদার বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় ফটোগ্ৰাফিক সোসাইটি কোন একক সংগঠন নয়, সংগঠনের প্রতিটি এক্সিকিউটিভ ও সাধারন মেম্বার সবাইকে একীভূত করে সবার আইডিয়া, ক্রিয়েটিভিটি কে প্রাধান্য দিয়ে সংগঠন কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সদা তৎপর থাকবে। আর সংগঠনের সকলের উদ্যেশ্যে একটি কথা, আমাদের ফটোগ্ৰাফি কে সর্বপ্রথম প্যাশন হিসেবে নিতে হবে তারপর প্রফেশন, প্যাশন বিহীন ফটোগ্ৰাফি কখনোই চূড়ান্ত লক্ষ্যে পৌছাবে না ।

118 Views

আরও পড়ুন

চরফ্যাশনে মাদ্রাসা শিক্ষক ও ছাত্রকে মারধর : থানায় অভিযোগ

আলাপরত কবি নজরুল-বঙ্গবন্ধুর ছবি উপহার ও ইফতার মাহফিল

জামালপুরে এক বউ নিয়ে দুই স্বামীর টানাটানি

বোয়ালখালীতে গাছ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

রামুতে বাঁকখালী নদীর বুকে তামাকের থাবা

নানা আয়োজনে হাজি এম এ কালাম সরকারি কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন!

ফেনী শহরে দৃষ্টিনন্দন ইসলামী স্থাপত্যশৈলী চিত্র প্রদর্শনী ভাস্কর্য নির্মাণ

শার্শায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারত থেকে এলো ৪০০ টন আলু

আনোয়ারায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আদমদীঘিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

বঙ্গবন্ধু ও বাংলাদেশ অবিচ্ছেদ্য বন্ধনে আবদ্ধ : এম এ মান্নান