ঢাকাশনিবার , ২৭ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

নতুন নেতৃত্বে ইবি ফটোগ্রাফি সোসাইটি

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১ জুন ২০২৩, ১:৩৪ পূর্বাহ্ণ

Link Copied!

ইবি প্রতিনিধি :

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ফটোগ্রাফি সোসাইটিতে ২৩ সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে আল ফিকহ এন্ড লিগাল স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নাসির উদ্দীন আবির এবং সাধারণ সম্পাদক হিসেবে উন্নয়ন অধ্যয়ন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের হৃদয় তালুকদার মনোনীত হয়েছেন।

বুধবার (৩১ মে) সংগঠনটির উপদেষ্টা আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মণ্ডল, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মো. শরিফুল ইসলাম ও ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কে.এম. শরাফ উদ্দিন সাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এছাড়াও কমিটির অন্যান্য সদস্যরা হলেন: সহ সভাপতি আহমেদ জুবায়ের, যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদুল হাসান মোয়াজ, তন্ময় হাফিজ, মাইনুল ইসলাম, মো. সালাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক সিরাজুজ্জামান গালিব, ফয়সাল ফাহিম, দপ্তর সম্পাদক নাঈম ইসলাম, মতিউর রহমান ও শরিফুল ইসলাম মজুমদার, কোষাধ্যক্ষ এস.কে. শামীম রেজা, মো: রিজওয়ান খান, আই টি সম্পাদক হাসিন ইনতাশাফ অর্পো, পরিকল্পনা ও প্রদর্শনী সম্পাদক ইমন হোসাইন ও শাওয়ানা শামীম, প্রকাশনা সম্পাদক মোতালেব বিশ্বাস লিখন, বনি আমিন, মানব সম্পদ সম্পাদক শাহরিয়ার নাফিজ রনি, বিজ্ঞাপন সম্পাদক ফারহানা ইবাদ, মাহবুবুর রহমান, চিত্রনাট্য লেখক অতিথিসেবক লামিয়া হোসাইন।

এবিষয়ে নবনিযুক্ত সাধারণ সম্পাদক হৃদয় তালুকদার বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় ফটোগ্ৰাফিক সোসাইটি কোন একক সংগঠন নয়, সংগঠনের প্রতিটি এক্সিকিউটিভ ও সাধারন মেম্বার সবাইকে একীভূত করে সবার আইডিয়া, ক্রিয়েটিভিটি কে প্রাধান্য দিয়ে সংগঠন কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সদা তৎপর থাকবে। আর সংগঠনের সকলের উদ্যেশ্যে একটি কথা, আমাদের ফটোগ্ৰাফি কে সর্বপ্রথম প্যাশন হিসেবে নিতে হবে তারপর প্রফেশন, প্যাশন বিহীন ফটোগ্ৰাফি কখনোই চূড়ান্ত লক্ষ্যে পৌছাবে না ।

121 Views

আরও পড়ুন

ক্রিকেট ইতিহাসে রেকর্ড সৃষ্টি : কোনও রান না দিয়েই ৭ উইকেট

চুয়েট বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

এশিয়া এখন জ্বলন্ত উনুন চলছে তীব্র তাপপ্রবাহ

কাটা হবে ৩ হাজার গাছ, বন বিভাগ বলছে ‘গাছ রক্ষার কোনো সুযোগ নাই’

নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠালো বিজিবি !! 

শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি ॥ দেবশীষ- সভাপতি, মেরাজ সা: সম্পাদক

রাজশাহীতে বিএসটিআই’র অভিযানে ৩টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা।

শেরপুরে চাঞ্চল্যকর গণধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামী কানন মিয়া গ্রেফতার

আদমদীঘিতে অবৈধ ভাবে মাটি কাটার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা

BIIHR ও অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত: নেতৃত্বে জবি শিক্ষার্থী ফয়সাল

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

কুতুব‌দিয়ার ইউ‌পি চেয়ারম্যান আজমগীর কারাগা‌রে