ঢাকামঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

শেরপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শহিদুলের জ্বালাময়ী বক্তব্য

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৩১ মে ২০২৩, ১:১৩ পূর্বাহ্ণ

Link Copied!

রাকিবুল আওয়াল পাপুল শেরপুর জেলা প্রতিনিধি:

শেরপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এডিএম শহিদুল ইসলামের কন্ঠে প্রখর রোদে হঠাৎ জ্বালাময়ী বক্তব্য শুনে থমকে দাঁড়ালো ঝিনাইগাতী উপজেলা শহরে আসা লোকজন। শ্রবন করেন তার বক্তব্য।

গতকাল বিকেলে শতশত কর্মী সমর্থকদের নিয়ে তিনি গণসংযোগে আসেন ঝিনাইগাতী বাজারে। এসময় তিনি ঝিনাইগাতী বাজারের চৌরাস্তা মোড়ে পথসভায় শুরু করেন, রাখেন জ্বালাময়ী বক্তব্য। তার বক্তব্য শোনার জন্য কৌতুহল সৃষ্টি হয় অনেকের মধ্যে।

কারণ গত উপজেলা পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে বিপুল ভোটে শ্রীবরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। এর প্রথম ঝিনাইগাতীতে তিনি দলীয় নেত্রীর গুনগান গেয়ে বক্তব্য দিতে থাকেন। তিনি বলেন বর্তমান প্রধানমন্ত্রী ক্ষমতায় এসে দেশকে অনেক উন্নয়ন করেছেন। তিনি বলেন আমি আগামীতে এমপি পদে দলীয় মনোনয়ন পাই এবং নির্বাচিত হই তাহলে ঝিাইগাতী- শ্রীবরদীর ব্যাপক উন্নয়ন করবো।
তবে স্থানীয়দের অভিযোগ বর্তমানে এমপি উপজেলা চেয়ারম্যান সব সরকারি দলের থাকলেও কাঙ্খিত উন্নয়ন এ এলাকায় হয়নি।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-৩ (শ্রীবরদী -ঝিনাইগাতী) আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও শ্রীবরদী উপজেলার চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম তার অনুসারী নেতাকর্মীদের নিয়ে ২৯ ও ৩০ মে ঝিনাইগাতীর বিভিন্ন এলাকায় জনসংযোগ করেন।

এসময় তিনি সাংবাদিকদের বলেন, আমি জনসমর্থন বাড়াতে কাজ করছি। দল আমাকে মনোনয়ন দিলে জনগন আমাকে ভোট দিয়ে এমপি বানাবেন। অপর এক প্রশ্নের জবাবে বলেন, নেত্রী যাকেই মনোনয়ন দিবেন, তার পক্ষেই কাজ করবো।

রাকিবুল আওয়াল পাপুল, শেরপুর জেলা প্রতিনিধি, তারিখ : ৩০-০৫-২০২৩ ইং।

207 Views

আরও পড়ুন