ঢাকাবৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

বিএনপি নেতা চাঁদের শাস্তির দাবিতে সরিষাবাড়ীতে আ’লীগের বিক্ষোভ মিছিল সমাবেশ

প্রতিবেদক
নিউজ এডিটর
২৬ মে ২০২৩, ১:৪৩ পূর্বাহ্ণ

Link Copied!

মাসুদুর রহমান –

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের শাস্তির দাবীতে সরিষাবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২৫ মে বৃহস্পতিবার বিকাল ৫ টায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সভাপতিত্বে মিছিলটি তার নিজ বাড়ী ধানাটা থেকে শুরু হয়ে পৌরসভা, হাসপাতাল রোড সহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স মাঠে এসে সমাপ্তি ঘোষনা করে পরে চাদের শাস্তির দাবিতে সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত প্রায় ১ সহস্রাধিক নেতাকর্মীরা অংশ নেয়।

পৌর আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমানের সঞ্চালনায় উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মাহমুদা আক্তার শিখা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মামুন, উপজেলা তাতী লীগের আহববায়ক মাহবুবুর রহমান হেলাল, জাতীয় শ্রমিক লীগ আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সাতপোয়া চেয়ারম্যান আবু তাহের, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, পোগলদিঘা ইউনিয়নের ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সামস উদ্দিন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডক্টর হারুন অর-রশিদ,তেজগাঁও কলেজের সাবেক অধ্যক্ষ ও তেজগাঁও থানা আওয়ামীলীগের সভাপতি এবং জামালপুর ৪ সরিষাবাড়ী আসনে নৌকা প্রতিকে দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুর রশিদ প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় পৌর মেয়র মনির উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ , উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এমএ গণি,সদস্য আইনজীবী শহিদুল ইসলাম, সাতপোয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রউফ গফুর, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মাষ্টার, মহাদান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন,মহাদানের চেয়ারম্যান আনিছুর রহমান জুয়েল, পিংনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন জয় সহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা।

বক্তারা তাদের বক্তব্যে প্রধানমন্ত্রীকে প্রকাশ্যে হত্যার হুমকি দেয়া মামলার আসামী বিএনপি নেতা আবু সাঈদ চাঁদের ফাসির দাবী জানান।

236 Views

আরও পড়ুন

শেরপুরে চাঞ্চল্যকর গণধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামী কানন মিয়া গ্রেফতার

আদমদীঘিতে অবৈধ ভাবে মাটি কাটার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা

BIIHR ও অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত: নেতৃত্বে জবি শিক্ষার্থী ফয়সাল

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

কুতুব‌দিয়ার ইউ‌পি চেয়ারম্যান আজমগীর কারাগা‌রে

দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ দুই ইয়াবা কারবারি গ্রেফতার

দীর্ঘ ৮ ঘন্টায় সিরাজগঞ্জ এক্সপ্রেস এর ঢাকায় ফেরা নিয়ে যাত্রীদের ক্ষোভ

এবার কুবির আরেক সহকারী প্রক্টরের পদত্যাগ

নাগরপুরে বীর মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন আলো এর দাফন সম্পন্ন

দোয়ারাবাজারে বালিউড়া বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন সম্পন্ন

যৌথ-বাহিনীর কেএনএফ বিরোধী অভিযান বন্ধের দাবীতে রাঙামাটিতে ইউপিডিএফ’র অবরোধের ডাক

রাজশাহীতে আদালতে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় আহত দুই বোন