ঢাকাশনিবার , ২০ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

রাঙামাটিতে সড়ক দূর্ঘটনায় নিহত- ও আহত-২

প্রতিবেদক
নিউজ এডিটর
১৬ এপ্রিল ২০২৩, ৯:০৫ অপরাহ্ণ

Link Copied!

|| রাঙামাটি প্রতিনিধি ||

রাঙামাটির রাজস্থলীর সীমান্ত সড়কের পাহাড়ি খাদে চাঁদের পড়ে মিনহাজুল করিম (২০) ও মোহাম্মদ নাঈম(২৩) নামে দু’জনের মৃত্যু হয়েছে। এ সময় আরও ১ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার বিকাল ৫ টায় এ দূর্ঘটনা ঘটে। একই দিন আনুমানিক রাত ১২ টায় শহরের জেল রোডে সড়ক দূর্ঘটনায় এক সাংবাদিক আহত হয়েছে।

পুলিশ, হাসপাতাল ও স্থানীয়রা জানিয়েছে, জেলার বিলাইছড়ি-রাজস্থলীর সীমান্ত উপজেলার গবাছড়া এলাকায় ১ টি চাঁদের গাড়ি( জীপগাড়ি) নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে, ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয় এবং ১ জন হত হয়। নিহতরা হলেন, চট্টগ্রামের সাতকানিয়ার ডলুপর এলাকার মিনহাজুল করিম ও হাটহাজারীর পশ্চিম ফরহাদাবাদের মোহাম্মদ নাঈম। এবং আহত ব্যক্তি হলেন, ফটিকছড়ির কাঞ্চন নগরের মোহাম্মদ শাহিন। একইদিন রাত ১২টায় আহত সড়ক দূর্ঘটনার সাংবাদিক হলেন অলি আহমদ। তিনি ইউএনবি’ রাঙামাটি প্রতিনিধি ও প্রেসক্লাব’র সহসভাপতি।

দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

স্থানীয়রা জানান, সীমান্ত সড়কের কাজ শেষ করে চাঁদের গাড়িটি রাজস্থলীর উদ্দেশ্যে যাচ্ছিল। গবাছড়া নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গভীর পাহাড়ি খাদে পড়ে গেছে ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজস্থলী থানার ওসি জাকির হোসেন বলেন, সড়ক দূর্ঘটনায় ২ জন মারা গেছে। হতাহতদের উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রাঙামাটি জেলার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। গুরুতর আহত ব্যক্তিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছে।

রাঙামাটি কোতয়ালী থানার ওসি মোহাম্মদ আরিফুল আমিন বলেন, শহরের জেল রোডে সাংবাদিক অলি আহমেদ রক্তাক্ত অবস্থায় বাঁচার আকুতি জানায়। ঘটনাস্থল থেকে পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে, রাতেই তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।

151 Views

আরও পড়ুন

নওগাঁর ধামইরহাটে ভুয়া সিআইডি পুলিশ গ্রেফতার

সুসং দুর্গাপুরে ব্যতিক্রমধর্মী আনন্দমেলা ও কিছু প্রস্তাব

রাবিতে গ্রীন ভয়েস এর ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লেখক জুবায়েদ মোস্তফার নতুন কবিতা–“খরার দিনে আগমন”

নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত 

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!

মহেশখালীর পঙ্গু নুর আলমের ভাতা হ্যাকারদের পেটে!

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন