ঢাকাশুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

মিঠাপুকুরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক

প্রতিবেদক
রংপুর ব্যুরো
২০ মার্চ ২০২৩, ৬:৪৯ অপরাহ্ণ

Link Copied!

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি: রংপুরের মিঠাপুকুরে এক সন্তানের জননী মিসরাত জাহান (মীম) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার পর ফাঁসিতে ঝুলিয়ে রেখে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়েছে সাজ্জাদ হোসেন ওরফে পারভেজ নামে এক পাষন্ড স্বামী।

রোববার (১৯ মার্চ) ভোর রাতে উপজেলার বালুয়া মাসিমপুর ইউনিয়নের হামিদপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সুরতহাল রির্পোট তৈরি করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় মিঠাপুকুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মামলা ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার বালুয়া মাসিমপুর ইউনিয়নের ইউপি সদস্য হাফিজ মোহাম্মদ মোহসিন ওরফে বাহাদুর আলীর মেয়ে মিসরাত জাহান মীম এর সাথে উপজেলার বড় হযরতপুর গ্রামের সালাম মিয়ার ছেলে সাজ্জাদ হোসেন ওরফে পারভেজের সঙ্গে বিয়ে হয় প্রায় ৫ বৎসর আগে।  বিয়ের পর স্বামী সাজ্জাদ হোসেন শ্বশুর বাড়িতেই  ঘর জামাতা হিসেবে বসবাস করে আসছিল। স্বামীর পরকীয়া সন্দেহে ইদানিং স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া লাগতো। সম্প্রতি মোটর সাইকেলের শো-রুম করার জন্য শ্বশুর  বাহাদুর আলীকে টাকার জন্য চাপ দেয় জামাতা সাজ্জাদ হোসেন। টাকা দিতে দেরি হবে বলে জানান শ্বশুর বাহাদুর আলী। টাকা দিতে বিলম্ব হওয়ায় শ্বশুর বাহাদুর আলী অসুস্থ্য অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি থাকার সুযোগে বাড়ি ফাঁকা পেয়ে গতকাল রোববার ভোর রাতে স্ত্রী মীমকে চেতনানাশক মেডিসিন খাইয়ে অচেতন করে শ্বাসরোধ করে হত্যা করে। পরে শয়ন ঘরের তীরের সাথে গলায় গামছা ও ওড়না পেঁচিয়ে ঝুলিয়ে রেখে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায় স্বামী সাজ্জাদ হোসেন। এ ঘটনায় ওই গৃহবধূর বাবা হাফিজ মোহাম্মদ মোহসিন বাদী হয়ে মিঠাপুকুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামীর অবস্থান সনাক্ত করে গ্রেফতার করার চেষ্টা চলছে।

122 Views

আরও পড়ুন

ক্রিকেট ইতিহাসে রেকর্ড সৃষ্টি : কোনও রান না দিয়েই ৭ উইকেট

চুয়েট বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

এশিয়া এখন জ্বলন্ত উনুন চলছে তীব্র তাপপ্রবাহ

কাটা হবে ৩ হাজার গাছ, বন বিভাগ বলছে ‘গাছ রক্ষার কোনো সুযোগ নাই’

নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠালো বিজিবি !! 

শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি ॥ দেবশীষ- সভাপতি, মেরাজ সা: সম্পাদক

রাজশাহীতে বিএসটিআই’র অভিযানে ৩টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা।

শেরপুরে চাঞ্চল্যকর গণধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামী কানন মিয়া গ্রেফতার

আদমদীঘিতে অবৈধ ভাবে মাটি কাটার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা

BIIHR ও অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত: নেতৃত্বে জবি শিক্ষার্থী ফয়সাল

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

কুতুব‌দিয়ার ইউ‌পি চেয়ারম্যান আজমগীর কারাগা‌রে