ঢাকাশনিবার , ২০ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

নাগরপুরে আ.লীগের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ এডিটর
৭ মার্চ ২০২৩, ৭:৪৫ অপরাহ্ণ

Link Copied!

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দিনটি যথাযোগ্য মর্যাদায় মঙ্গলবার(৭ মার্চ) সকালে প্রথমে জাতীয় পতাকা উত্তোলন করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে দলীয় কার্যালয়ে নাগরপুর উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি মোঃ মতিয়ার রহমান মতির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ কুদরত আলীর সঞ্চালনায় ঐতিহাসিক ৭ই মার্চের তাৎপর্য আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টাঙ্গাইল জেলা আ.লীগ সাবেক সদস্য ও নাগরপুর উপজেলা আ.লীগ সম্মানিত সদস্য কর্মীবান্ধব নেতা তারেক শামস খান হিমু বলেন,”নাগরপুর-দেলদুয়ার এর মাননীয় সংসদ সদস্য কে উদ্দেশ্য করে” আপনি আল্লাহ উপর আস্থা রাখুন,দলের উপর আস্থা রাখুন এখনো সময় আছে আপনি দলের নেতাকর্মীদের সাথে নিয়ে ঐক্য হয়ে কাজ করুন। আপনার বর্তমান এক্টিভিটিস দেখে মনে হচ্ছে আপনি জননেত্রীর উপর আস্থা রাখতে পারছেন না কিন্তুু জননেত্রী আপনার উপর আস্থা রাখছেন। তিনি আরও বলেন আপনি মনে হয় আ.লীগ এর মনোয়ন এর জন্য দোড়াচ্ছেন না আপনি দোড়াচ্ছেন বিএনপি জমাতের মনোয়ন পাওয়ার জন্য।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগ যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক খালিদ হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক ভিপি জহুরুল আমিন, সাংস্কৃতিক সম্পাদক দেলোয়ার আহমেদ, মহিলা বিষয়ক সম্পাদক রওশনারা বেগম,মামুদনগর ইউপি চেয়ারম্যান মো.জজ কামাল,সম্মানিত সদস্য মো.শহিদুল হক কিরণ,নাগরপুর সদর ইউনিয়ন আ.লীগ সাংগঠনিক সম্পাদক মো.নাজিম উদ্দিন,জাতীয় সাংবাদিক সংস্থা নাগরপুর ইউনিট সভাপতি এস এম আনোয়ার হোসেন,সহ সভাপতি মো.কামরুল ইসলাম কোহিনুর,সাধারন সম্পাদক মো.আজিজুর হক বাবু,যুগ্ম সাধারন সম্পাদক কাজী মোস্তফা রুমি,সাংগঠনিক সম্পাদক মেহেদী ইসলাম সজিব,সম্মানিত সদস্য ডা.এম.এ.মান্নান এছাড়া আরও উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা ও ইউনিয়ন আ.লীগ,ছাত্রলীগ,যুবলীগ,কৃষকলীগ এর বিভিন্ন পর্যায়ের নেত্ববৃন্দ।

75 Views

আরও পড়ুন

রাবিতে গ্রীন ভয়েস এর ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লেখক জুবায়েদ মোস্তফার নতুন কবিতা–“খরার দিনে আগমন”

নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত 

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!

মহেশখালীর পঙ্গু নুর আলমের ভাতা হ্যাকারদের পেটে!

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত

দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজিত