ঢাকাশনিবার , ২০ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, সা. সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী ;
আনোয়ারা উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রতিবেদক
নিউজ এডিটর
২২ মার্চ ২০২৩, ৭:২৯ অপরাহ্ণ

Link Copied!

ডি এইচ মনসুর, আনোয়ারা :

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে অধ্যাপক এম.এ মান্নান চৌধুরীকে সভাপতি ও মো. জসিম উদ্দিন চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেছে জেলা আওয়ামী লীগ।

বুধবার (২২ মার্চ) বিকালে দক্ষিণ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের যৌথ স্বাক্ষরিত এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সিনিয়র সহ সভাপতি পদে জেলা পরিষদের সদস্য এস.এম আলমগীর চৌধুরী, সহ সভাপতি জাফর উদ্দিন চৌধুরী, এড. হরিপদ চক্রবর্ত্তী, আবু ছৈয়দ চেয়ারম্যান, জানে আলম, মৃণাল কান্তি ধর, মহি উদ্দিন আহমেদ, মহি উদ্দিন আহমদ চৌধুরী টিপু, আনোয়ার হোসেন কন্ট্রাক্টর, যুগ্ম সাধারণ সম্পদক পদে ফজলুল করিম চৌধুরী বাবুল, নোয়াব আলী চেয়ারম্যান, সুগ্রীব মজুমদার দোলন, সাংগঠনিক সম্পাদক পদে সাহাব উদ্দিন, সগীর আহমেদ আজাদ, আবদুল মালেক, আইন বিষয়ক এড. নুরুল আলম, কৃষি বিষয়ক সম্পাদক আবুল মনসুর মোহাম্মদ মঈন উদ্দিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রঘুপতি সেন, ত্রাণ ও সমাজ কল্যান বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ, দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন হেলাল, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ আবুল হাসান কাশেম, প্রচার ও প্রকাশনা জসিম উদ্দিন আমজাদী, বন ও পরিবেশ বিষয়ক নুর হোসেন ডিলার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক ইয়াছিন হিরু, মহিলা বিষয়ক দিলোয়ারা কামাল, মুক্তিযোদ্ধা বিষয়ক মো. ইলিয়াছ, যুব ও ক্রীড়া জাহেদুর রশিদ, শিক্ষা ও মানব বিষয়ক মুজিবুর রহমান, শ্রম সম্পাদক ছৈয়দুল হক, সাংস্কৃতিক সম্পাদক আজিজুল হক নসু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এম.এ ছালাম, সহ দপ্তর সম্পাদক আনন্দ মোহন দত্ত, সহ প্রচার ও প্রকাশনা আফতাব উদ্দিন চৌধুরী সোহেল চেয়ারম্যান, কোষাধ্যক্ষ মো. জসিম উদ্দিন, সিনিয়র সদস্য রিদোয়ানুল করিম চৌধুরী সায়েমসহ ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক গতিশীলতা বাড়াতে সম্মেলনের পর ৭১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। আশা করছি এই কমিটি জাতীয় নির্বাচনে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে এবং নৌকাকে বিজয় করার জন্য কাজ করে যাবে।

281 Views

আরও পড়ুন

সুসং দুর্গাপুরে ব্যতিক্রমধর্মী আনন্দমেলা ও কিছু প্রস্তাব

রাবিতে গ্রীন ভয়েস এর ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লেখক জুবায়েদ মোস্তফার নতুন কবিতা–“খরার দিনে আগমন”

নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত 

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!

মহেশখালীর পঙ্গু নুর আলমের ভাতা হ্যাকারদের পেটে!

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত