ঢাকাশুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

৫৫ শিক্ষার্থী পেলো চুনতি সমিতি ঢাকা’র শিক্ষাবৃত্তি

প্রতিবেদক
নিউজ এডিটর
২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১:৫৭ পূর্বাহ্ণ

Link Copied!

সাত্তার সিকদার, নিজস্ব প্রতিনিধি, চট্টগ্রাম

চুনতি সমিতি ঢাকা’র উদ্যোগে ৫৫ শিক্ষার্থী পেলো চুনতি সমিতি ঢাকা’র শিক্ষাবৃত্তি ।

২৪ ফেব্রুয়ারি (শুক্রবার) সকাল সাড়ে নয়টায় চুনতি সীরাতুন্নবী (সঃ) কার্যালয় সংলগ্ন স্থানে এই শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়।

চুনতি সমিতি ঢাকা’র যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল হাসান আশিকের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন চুনতি সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আমিন আহমদ খান।

চুনতি সমিতি ঢাকা’র বার্ষিক শিক্ষাবৃত্তি অনুষ্ঠানে এবারে মেধা ও আর্থিক অসচ্ছলতা বিবেচনায় ৫৫জন শিক্ষার্থীর মাঝে ৫লক্ষ টাকা শিক্ষাবৃত্তি বিতরণ করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সভাপতি আসাদ খান, ইউনিলিভার কনজ্যুমার কেয়ারের চেয়ারম্যান ও সমিতির উপদেষ্টা মাসুদ খান, চুনতি মহিলা কলেজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল প্রফেসর দ্বীন মোহাম্মদ মানিক, চট্টগ্রাম জেলা পরিষদের সাবেক সদস্য আনোয়ার কামাল, চুনতি সমাজকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট মিনহাজুল আবরার ও কোষাধ্যক্ষ ছৈয়দ উদ্দিন ছিদ্দিকী।

এসময় বক্তারা এলাকার সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর লক্ষ্যে চুনতি সমিতি ঢাকা’র শিক্ষাবৃত্তি কার্যক্রমের ভূয়সি প্রশংসা করেন এবং আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবিলায় নিজেদেরকে যুগোপযোগী করে গড়ে তোলার জন্য শিক্ষার্থীদেরকে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

চুনতি সমিতি ঢাকা’র যুগ্ম সম্পাদক সাজেদা সুরাত ও চুনতি মাহফিলে সীরাতুন্নবী (সঃ) পরিচালনা কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক মোহাম্মদ ইবনে দিনার নাজাতের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশের স্বনামধন্য আইটি প্রতিষ্ঠান কম্পিউটার সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মামলুক সাব্বির আহমেদ এবং বিশিষ্ট কর্পোরেট ব্যক্তিত্ব নাঈমুল ইসলাম চৌধুরী।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্য থেকে অনুভূতি ব্যক্ত করেন চুনতি ফাতেমা বতুল মহিলা মাদ্রাসা’র শিক্ষার্থী মেশকাতুল জান্নাত বোরহানা ও বান্দরবান সরকারি কলেজের ছাত্র তাসনিমুল হল মাহী।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চুনতি মাহফিলে সীরাতুন্নবী (সঃ) এর মতোয়াল্লী কমিটির সভাপতি হাফিজুল ইসলাম মোহাম্মদ আবুল কালাম আজাদ।

255 Views

আরও পড়ুন

রাবিতে গ্রীন ভয়েস এর ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লেখক জুবায়েদ মোস্তফার নতুন কবিতা–“খরার দিনে আগমন”

নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত 

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!

মহেশখালীর পঙ্গু নুর আলমের ভাতা হ্যাকারদের পেটে!

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত

দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজিত