ঢাকাশুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

সময় টিভির বার্তা প্রধানের বিরুদ্ধে মামলা ও হয়রানীর প্রতিবাদে হিলিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

প্রতিবেদক
নিউজ এডিটর
৮ ফেব্রুয়ারি ২০২৩, ৮:৪৪ অপরাহ্ণ

Link Copied!

মোস্তাকিম হোসেন,হিলি স্থলবন্দর সংবাদদাতা:

সময় টিভির বার্তা প্রধান মুজতবা দানিশের বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা প্রত্যাহার এবং পুলিশি হয়রানীর প্রতিবাদে দিনাজপুরের হিলিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার সকাল সাড়ে ১১ টায় হাকিমপুর প্রেসক্লাবের আয়োজনে হিলি চারমাথা মোড়ে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশশ অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ চলাকালি বক্তব্য রাখেন,হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন,সাধারণ সম্পাদক মুরাদ ইমাম কবির,সাবেক সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ,সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলু,সময় টিভির হিলি প্রতিনিধি শফিকুল ইসলাম শফিক ও স্থানীয় সাংবাদিক ও সচেতন মহলসহ প্রায় শতাধিক ব্যক্তি উপস্থিত ছিলেন।

মানববন্ধনে মুক্তিযোদ্ধা,সাংবাদিক ও সচেতন মহল তাদের বক্তব্যে দুর্ণীতি নিয়ে সংবাদ প্রকাশের জেরে হয়রানীমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইনের নামে সাংবাদিক হয়নারী বন্ধ করা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন বক্তারা।

২০২১ সালে রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপ-পরিক্ষা নিয়ন্ত্রকের বিরুদ্ধে ফলাফল জালিয়াতির অভিযোগ উঠে। এই অভিযোগের ভিত্তিতে তদন্ত কমিটি গঠন করে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ। এ নিয়ে সংবাদ প্রচার করে দেশের প্রথম সাড়ির টেলিভিশন সময় টিভি। তবে শাক দিয়ে মাছ ঢাকা এবং সাংবাদিকদের মুখ বন্ধ করার চেষ্টা করে অভিযুক্ত ওই উপ-পরিক্ষা নিয়ন্ত্রক।তারই জেরে একই বছর সাইবার ট্রাইবুনালে ডিজিটাল নিরাপত্তা আইনে সময় টিভির বার্তা প্রধানের বিরুদ্ধে মামলা করেন তিনি।

এই মামলার এবং তাকে পুলিশি হয়রানীর প্রতিবাদে সারা দেশের সাংবাদিক সমাজ ফুঁসে উঠে।তারই অংশ হিসেবে সারা দেশের ন্যায় হিলিতে স্থানীয় সাংবাদিক এবং সচেতন মহল প্রতিবাদ সভা ও মানববন্ধন করে।

224 Views

আরও পড়ুন

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!

মহেশখালীর পঙ্গু নুর আলমের ভাতা হ্যাকারদের পেটে!

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত

দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজিত

শেরপুরে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আ’ত্ম’হ’ত্যা

নাইক্ষ্যংছড়ি সীমান্ত দিয়ে আবারো জান্তা বাহিনীর ১০ সদস্য বাংলাদেশে আশ্রয় !! 

তরুণ কবি তানভীর সিকদারের একান্ত সাক্ষাৎকার