ঢাকাশুক্রবার , ২৯ মার্চ ২০২৪
  1. সর্বশেষ
  2. বিনোদন

মণিপুরী চলচ্চিত্র মেঘা ২ দেখতে দর্শকদের ব্যাপক উপস্থিতি

প্রতিবেদক
নিউজ এডিটর
১১ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৩৯ অপরাহ্ণ

Link Copied!

নির্মল এস পলাশ, কমলগঞ্জ প্রতিনিধি

মণিপুরী (বিষ্ণুপ্রিয়া) ভাষায় ভারতে নির্মিত বহুল আলোচিত ইন্দো – বাংলা চলচ্চিত্র মেঘা – ২ মণিপুরী ললিতকলা একাডেমির অডিটোরিয়ামে ১০-১১ ফেব্রুয়ারি প্রদর্শিত হয়। চলচ্চিত্রটি দেখতে প্রচুর দর্শকের ভিড় ছিল সকাল থেকেই। ২ দিনের প্রদর্শনীতে দেখার জন্য আগে থেকেই আসতে থাকেন দর্শকরা। পর্দায় প্রদর্শনীর মাধ্যমে গত ২৯ জানুয়ারি ভারতের আসামের গণেশঘুরী জ্যোতি চিত্রাবন হলে চলচ্চিত্রটি মুক্তি পায়।

চলচ্চিএটি রিলিজ অনুষ্টানে ব্যাপক দর্শক সমাগম ঘটি। এসময় মণিপুরী পরিচালক ও অভিনেতাসহ আসামীস ফিল্ম নির্মাতাগন উপস্থিত ছিলেন। চলচ্চিত্রটি মুক্তির পর থেকে ভারতের কয়েকটি রাজ্যে ব্যাপক দর্শক প্রিয়তা অর্জন করেছে।

১১ ফেব্রুয়ারি সকাল ১১ টা কমলগঞ্জ মণিপুরী ললিতকলা একাডেমির অডিটোরিয়ামে বাংলাদেশের দর্শকদের প্রদর্শনীর শুরুতে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব সিফাত উদ্দিন,মণিপুরী সমাজ কল্যাণ সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনন্দ মোহন সিংহ সহ মণিপুরী সমাজের নেতৃবৃন্দরা প্রদর্শনী শুরুর পূর্বে প্রদীপ প্রজ্জ্বলন করে প্রদর্শনীর শুভমুক্তি করা হয়। দ্বিতীয় দিনের প্রদর্শনীতে সিনেমা টি উপভোগ করেন সিলেট বিভাগীয় কাস্টমস ভ্যাট এক্সসাইজ কমিশনার মোঃ আকবর হোসেন,এডিসি মো; রাশেদুল আলম,মাধবপু ইউপি চেয়ারম্যান আসিদ আলীসহ অনেকে ব্যাক্তিবর্গরা।

প্রদর্শনীতে উপস্থিত ছিলেন সিনেমার পরিচালক ও মুখ্য চরিত্রের অভিনেতা সিদ্ধার্থ সিংহ । পুরো সিলেট বিভাগের মণিপুরী অধ্যুষিত বিভিন্ন স্থানে দর্শকদের মাঝে ব্যাপক সাড়া পড়ে যায়। তাই চলচ্চিত্র টি দেখতে দর্শকদের উপস্থিত লক্ষনীয় দেখা যায় । প্রতিটি শো’তে হাউস ফুল ছিল।

চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন ভারতীয় অভিনেতা ও পরিচালক সিদ্ধার্থ সিংহ, চিত্র নায়িকা কিনুরি গগই। বাংলাদেশ থেকে অভিনেতা মিলন সিংহ, গানে কন্ঠ দিয়েছেন শিল্পী লাভলী সিনহা৷।

781 Views

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে তরুণ নিহতের ঘটনার বিচার চেয়েছে নতুনধারা

চমেক হাসপাতাল থেকে ছাড়িয়ে ওঝার কাছে, সাপে কাটা যুবক

নওগাঁর পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী সেবা প্রদানের জন্য এ্যামবুলেন্স প্রদান

র‍্যাবের ২৪ ঘন্টা অভিযানে ধর্ষন মামলার আসামী সেলিম গ্রেফতার

নকলায় পৃথক ঘটনায় দুই জনের মৃত্য

কক্সবাজারের রামুতে ছুরিকাঘাতে নিহত কৃষকলীগ নেতা নাজেম হত্যাকান্ডের ঘটনায় আটক ২

গার্ডিয়ান পাবলিকেশন্স’র কর্ণধার নূর মোহাম্মদ গ্রেপ্তার

চকরিয়ার নবাগত সহকারী কমিশনার ভূমি এরফান উদ্দিন

চকরিয়া প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন
সাংবাদিকরাই পারে মানুষের আশার প্রতিফলন করতে- সাংসদ সৈয়দ মুহাম্মদ ইবরাহীম 

“বদর দিবস” এর ইতিহাস, শিক্ষা ও তাৎপর্য

মাইশা আক্তার নিশিলার কবিতা “আসক্ত মেঘকণ্যা”

বোয়ালখালীর ৬টি দুস্থ পরিবারে এম এ হাশেম ফাউন্ডেশনের ঘর হস্তান্তর