ঢাকাবৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

প্রধানমন্ত্রী তার নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নে সফল : রংপুরে স্পিকার

প্রতিবেদক
রংপুর ব্যুরো
১৫ ফেব্রুয়ারি ২০২৩, ৮:০২ অপরাহ্ণ

Link Copied!

রংপুরের পীরগঞ্জে জাতীয় সংসদের স্পিকার ও রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন,দেশের দারিদ্র্য বিমোচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নে সফল হয়েছে।

বুধবার দুপুরে রংপুরের পীরগঞ্জ উপজেলার কাদিরাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে উপকারভোগীদের মাঝে বাইসাইকেল, সেলাই মেশিন, হুইলচেয়ার ও স্প্রে মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্পিকার এসব কথা বলেন।

তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষের কাছে যে প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনে এসেছিলেন।তিনি সেই সব প্রতিশ্রুতি বাস্তবায়ন করেছেন এবং এখনো করে যাচ্ছেন।আমরা তার নির্দেশনায় মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছি। দেশের দারিদ্র্য বিমোচনে প্রধানমন্ত্রী যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তা সফলভাবে বাস্তবায়ন করেছেন। আজকের বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশ। আগামী ২০৪১ সালের বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ।এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিক নির্দেশনা দিয়েছেন।

রংপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহিদুল ইসলাম পিন্টুর সভাপতিত্বে ও পীরগঞ্জ পৌরসভার মেয়র তাজিমুল ইসলাম শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন রংপুরের জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন, পুলিশ সুপার মোঃ ফেরদৌস আলী চৌধুরী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রাণী রায়।

জাতীয় সংসদের স্পিকার বলেন, পীরগঞ্জ উপজেলার শিক্ষাথীদের জন্য আজ ৮১০টি বাইসাইকেল বিতরণ করছি। যাতে শির্ক্ষাথীরা সহজে বিদ্যালয়ে যাতায়াত করতে পারে। পীরগঞ্জে ব্যাপক উন্নয়নের ছোঁয়া লেগেছে। আমার নির্বাচনী এলাকার মানুষ যেন কোনো কষ্ট ও সমস্যায় না থাকে, সেই দিকে আমরা বেশি গুরুত্ব দিচ্ছি। আমরা সব ধরনের উন্নয়নের কাজে পরিকল্পনা অনুযায়ী তা বাস্তবায়নও করছি।পীরগঞ্জের রাস্তাঘাট,অবকাঠামো, শিক্ষা প্রতিষ্ঠান, কম্পিউটার ল্যাবসহ প্রতিটি ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। উপজেলার ভেন্ডাবাড়িতে একটা নারী প্রশিক্ষণ কেন্দ্রের জন্য ১ কোটি টাকা রবাদ্দ দেওয়া হয়েছে।দ্রুত সময়ের মধ্যে নির্মাণ কাজ শুরু করতে টেন্ডারের আহবান করা হবে। পীরগঞ্জে স্টেডিয়াম নির্মাণের জন্য ভূমি অধিগ্রহণের কাজ প্রক্রিয়াধীন রয়েছে। পরে তিনি মদনখালী ইউনিয়নের আশ্রয়ণ কেন্দ্র পরিদর্শন করেন।উপজেলার জাফরপাড়া উপ-স্বাস্থ্যকেন্দ্র পরিদর্শন করে উপজেলা পরিষদ চত্বরে ‘অদম্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ টেরাকোটার শুভ উদ্বোধন করেন।উপজেলা পরিষদ মিলনায়তনে উপকারভোগীদের মাঝে তহবিলের চেক বিতরণ কার্যক্রমে অংশ নেন।

241 Views

আরও পড়ুন

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত

দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজিত

শেরপুরে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আ’ত্ম’হ’ত্যা

নাইক্ষ্যংছড়ি সীমান্ত দিয়ে আবারো জান্তা বাহিনীর ১০ সদস্য বাংলাদেশে আশ্রয় !! 

তরুণ কবি তানভীর সিকদারের একান্ত সাক্ষাৎকার

মানবতার ফেরিওয়ালা

রাজশাহীর দুই উপজেলায় আট চেয়ারম্যান প্রার্থী

রাজশাহীতে র‌্যাবের পৃথক অভিযানে ছিনতাইয়ের মালামালসহ ০৩ জন গ্রেফতার ।