ঢাকাবৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪
  1. সর্বশেষ

নাগরপুরে সাবেক প্রতিমন্ত্রীর সাথে জাতীয় সাংবাদিক সংস্থার নেতৃবৃন্দদের শুভেচ্ছা বিনিময়

প্রতিবেদক
নিউজ এডিটর
১ ফেব্রুয়ারি ২০২৩, ৫:৪১ অপরাহ্ণ

Link Copied!

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

টাঙ্গাইলের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা’র নবগঠিত কমিটি’র সাংবাদিক বৃন্দরা সাবেক প্রতিমন্ত্রী ও নবনির্বাচিত বাংলাদেশ আ.লীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটি’র সম্মানিত সদস্য এড. তারানা হালিম এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলের শুভেচ্ছা বিনিময় করেছেন।

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে ধুবড়িয়া ইউনিয়নের ডিজিটাল বাজার এলাকায় প্রথমে সৌজন্য সাক্ষাৎ শেষে নাগরপুরের কৃতি সন্তান হিসেবে আ.লীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটিতে স্থান পাওয়ায় জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সাবেক দুইবারের সংসদ সদস্য এবং ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সাবেক প্রতিমন্ত্রী এড. তারানা হালিম কে সাংবাদিক সমাজের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয় এবং জাতীয় সাংবাদিক সংস্থা নাগরপুর শাখার নতুন কমিটি গঠন সম্পর্কে অবগত করে সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ প্রসঙ্গে জাতীয় সাংবাদিক সংস্থা নাগরপুর শাখার সভাপতি এস এম আনোয়ার বলেন, আমরা সংগঠনের পক্ষ থেকে নাগরপুরের গর্ব সাবেক প্রতিমন্ত্রী তারানা হালিম আপা’র সাথে শুভেচ্ছা বিনিময় করেছি। তিনি আমাদের নতুন কমিটি’কে শুভকামনা জানিয়েছে। তিনি নাগরপুরে সাংবাদিকতার সঠিক চর্চা ও বিকাশ করতে আমাদের ভূমিকা রাখার আহ্বান করেছেন। এছাড়াও কেন্দ্রীয় আ.লীগ নির্বাহী কমিটিতে স্থান পাওয়ায় নাগরপুর সাংবাদিক সমাজের পক্ষ থেকে আমরা সবাই শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি মোঃ আল মামুন রাজু, সহ সভাপতি কামরুল ইসলাম কোহিনূর, সিনিয়র যুগ্ম সম্পাদক মহিদুল ইসলাম রাশেদ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সজীব, কোষাধ্যক্ষ রিপন কুমার সাহা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিফাত হোসেন প্রমুখ।উল্লেখ্য, গত ২৬ জানুয়ারি ১ বছর মেয়াদি জাতীয় সাংবাদিক সংস্থা নাগরপুর ইউনিটে মোট ১৭ জন সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয় জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিট। এতে সভাপতি এস এম আনোয়ার ও সাধারণ সম্পাদক মোঃ আজিজুল হক বাবু নির্বাচিত হয়েছেন।

112 Views

আরও পড়ুন

নাইক্ষ্যংছড়িতে অসহায়দের মাঝে ১১ বিজিবির ইফতার বিতরণ !!

কুতুবদিয়ায় ঘুর্ণিঝড় মোখায় ক্ষতিগ্রস্থ ছফুরা পেলেন নতুন ঘর

রাজশাহী নগরীতে শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন।

সড়ক দুর্ঘটনা

দোয়ারাবাজারে ট্রাক চাপায় শিশু নিহত

উদ্বোধন করলেন-সাংসদ সৈয়দ মুহাম্মদ ইবরাহীম
চকরিয়া জেনারেল হাসপাতাল ও ট্রমা সেন্টারের শুভ উদ্বোধন

স্বাধীনতা দিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট উন্মোচন করলেন প্রধানমন্ত্রী

স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে- প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার

ভাগিনাকে ফাঁসাতে নিজ ছেলেকে লুকিয়ে রেখে অপহরণ মামলা অতঃপর সিআইডি

গাইবান্ধায় ৩ দিনব্যাপী শিশু সাংবাদিকতা ও রিপোর্ট রাইটিং বিষয়ক প্রশিক্ষণ সমাপ্ত

শার্শায় ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা

নাগরপুরে মহান স্বাধীনতা দিবস পালন করেছে উপজেলা প্রশাসন

রমজানের গুরুত্ব ও বৈজ্ঞানিক উপকারিতা :